• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

সিনিয়র ক্রিকেটাররা সিদ্ধান্ত না নিলে সিদ্ধান্ত বিসিবির


ফারজানা ববি
প্রকাশিত: মে ৯, ২০২২, ০৮:৫৫ এএম
সিনিয়র ক্রিকেটাররা সিদ্ধান্ত না নিলে সিদ্ধান্ত বিসিবির

টাইগার সিনিয়র ক্রিকেটারদের বিপক্ষে এবার নড়েচড়ে বসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড চায় দলের সিনিয়র ক্রিকেটাররা ক্রিকেটের ফরম্যাট নির্দিষ্ট করুক। তারা ফরম্যাট নির্দিষ্ট করে সরে দাঁড়ানোর ব্যাপারে আগ্রহ না দেখালে বিসিবিই উদ্যোগী হয়ে তাদের নির্দিষ্ট ফরম্যাট বেঁধে দেবে।

সিনিয়র ক্রিকেটাররা টানা তিন সংস্করণে খেলার কারণে কোনো ফরম্যাটেই মনোনিবেশ করতে পারে না। তাই বিসিবি চায় দলের সাথে যুক্ত থাকা অভিজ্ঞ ক্রিকেটাররা সংস্করণ নির্দিষ্ট করে সেই ফরম্যাটেই তাদের অভিজ্ঞতা খরচ করুক।

এই প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমে কথা বলার সময় বলেন, “আমরা চাই না কোনো খেলোয়াড় মন খারাপ করে বিদায় নিক। আমরা চাই তাদের বিদায় হাসিমুখে হোক। তারা নিজেরাই সিদ্ধান্ত নিক। তারা যত দ্রুত সিদ্ধান্ত নেবে, ততই মঙ্গল। না হলে আমাদের সিদ্ধান্ত নিতে হবে।”

বিসিবি বস আরও বলেন, “রিয়াদ (মাহমুদউল্লাহ) তো টেস্ট থেকে সরে এসেছে, তামিম টি-টোয়েন্টি খেলছে না, মুশফিকের চিন্তাভাবনা জানা দরকার। কথা বলে জানতে হবে। সাকিবের ব্যাপারে বলা কঠিন। ওকে সব ফরম্যাটে দরকার, কিন্তু খেলার সময় ওকে পাওয়া যায় না। আমরা নিজেরাই জানি না ও কোন ফরম্যাট খেলতে চায়, কোনটা চায় না।”

Link copied!