• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ

দ্রুতই পরের ম্যাচ খেলতে চান পুরান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ০৭:০১ পিএম
দ্রুতই পরের ম্যাচ খেলতে চান পুরান

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের বিপক্ষে অঘটনের শিকার হয়েছে দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। তবে দ্রুতই এই হতাশার হার ভুলে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে চান উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান।

এমনিতেই প্রাথমিক পর্ব খেলাটা দল হিসেবে ওয়েস্ট ইন্ডিজের জন্য বেশ হতাশার। তার উপর প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে অপ্রত্যাশিত হার সেই হতাশা আরও বাড়িয়ে দিয়েছে। 

ম্যাচ শেষে যাররানাই হতাশ অধিনায়ক পুরান বলছেন, তারা যত দ্রুত সম্ভব পরের ম্যাচ খেলতে চান। তবে এই হারে যে সুপার টুয়েলভে কোয়ালিফাই করাটা তাদের জন্য কঠিন হয়ে গেল এটাও স্বীকার করেন তিনি।

পুরান বলেন, “কখনও কখনও হারলে বা খেলোয়াড় হিসেবে খারাপ খেলার পর আপনি দ্রুতই পরের ম্যাচ খেলতে চাইবেন। আমাদের সামনে এখন কঠিন পরিস্থিতি। দুটি ম্যাচই জিততে হবে। এখান থেকে নিজেদের শুধরে সামনে এগোতে হবে।”

প্রাথমিক পর্বের গ্রুপ ‘বি’তে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ম্যাচ বুধবার (১৯ অক্টোবর) জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর প্রাথমিক পর্বের শেষ ম্যাচে ২১ অক্টোবর আয়ারল্যান্ডের মুখোমুখি হবে তারা। সুপার টুয়েলভে উঠতে এই দুই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই ক্যারবিয়ানদের সামনে। 

Link copied!