• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

এত পানি কোথা থেকে এলো, পেস তারকা রুবেলের প্রশ্ন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৪:৫৪ পিএম
এত পানি কোথা থেকে এলো, পেস তারকা রুবেলের প্রশ্ন
রুবেল হোসেন। ছবি : সংগৃহীত

আকস্মিক বন্যায় দিশেহারা বাংলাদেশ। স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশের বেশ কয়েকটি জেলা। এসব অঞ্চলের লাখ লাখ মানুষের জীবন বিপর্যয়ের মুখে পড়েছে। সামাজিক মাধ্যমে উঠে আসছে পানিতে আটকে পড়াদের আর্তনাদ; জীবন বাঁচাতে আকুতি জানাচ্ছেন তারা। পানিবন্দি মানুষের জন্য হৃদয় কাঁদছে ক্রিকেটারদেরও। সবাই এগিয়ে আসার আহ্বান জানাচ্ছেন তারা।

দীর্ঘদিন জাতীয় ক্রিকেট দলের বাইরে থাকা পেস তারকা রুবেল হোসেন এত পানির উৎস কোথায়–এমন প্রশ্ন তুলেছেন। এক পোস্টে তিনি লিখেছেন, ‘এত পানি কোথা থেকে এলো, কেনই বা গভীর রাতে সব গেট খুলে দিলো। এই অসহায় গরীব দেশ কি এই প্রশ্নের উত্তর কোনদিনই জানবে না?’

ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশের বেশ কয়েকটি জেলা। ফেনী, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, লক্ষ্মীপুর ও খাগড়াছড়ি জেলার কয়েক লাখ মানুষ পানিবন্দি ও বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এই অবস্থায় স্বাভাবিকভাবেই হৃদয় কাঁদছে জাতীয় দলের ক্রিকেটারদের। তাদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তাওহীদ হৃদয়, নুরুল হাসান সোহান ও শরিফুল ইসলাম। বন্যার্ত মানুষদের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়েছেন এই ক্রিকেটাররা।

Link copied!