• ঢাকা
  • শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৮ ভাদ্র ১৪৩১, ১৮ সফর ১৪৪৫

ইনজুরি কাটিয়ে কবে মাঠে ফিরবেন মেসি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০১:২৩ পিএম
ইনজুরি কাটিয়ে কবে মাঠে ফিরবেন মেসি?
ইনজুরিতে লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

এবারের কোপা আমেরিকা ফুটবলের ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে খেলতে নেমে ৩৬ মিনিটে মারাত্মক ইনজুরি হয়েছিলেন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি। তবে সেবার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সারিয়ে তুলেছিলেন মেডিক্যাল টিমের সদস্যরা। ম্যাচের ৬৪ মিনিটে আবারও চোট পান মেসি। তবে এবার তাকে মাঠ ছেড়েই দিতে হয়।

ম্যাচের বাকি খেলা মেসিকে বেঞ্চে বসেই দেখতে হয়। এসময় শিশুদের মতো কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় আর্জেন্টাইন সুপারস্টারকে। পরে পায়ের ছবি দেখে মনে হয়েছে, বড়সড় ইনজুরিতেই পড়েছেন মেসি। তারকা ফুটবলারের পায়ের এমন অবস্থা দেখে ভক্তরা ভাবছিলেন, হয়তো দীর্ঘদিন খেলার মাঠে দেখা যাবে না প্রিয় তারকাকে।

ভক্তদের সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন মেসি নিজেই। আর্জেন্টিনার প্রাণভোমরা জানিয়ে দিয়েছেন, তিনি ভালো আছেন। খুব শীঘ্রই মাঠে ফিরবেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে নিজের গোড়ালির ইনজুরির বিষয়ে আপডেট দিয়েছেন মেসি। পোস্টে তিনি লেখেছেন, ‘কোপা আমেরিকা শেষ হয়েছে এবং প্রথমে আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই, যারা আমাকে বিভিন্ন বার্তা এবং শুভেচ্ছাবাণী পাঠিয়েছেন। আমি ভালো বোধ করছি। স্রষ্টাকে ধন্যবাদ। আশা করি, খুব শিগগিরই আমি আবার মাঠে যেতে পারবো। যা আমি সবচেয়ে বেশি পছন্দ করি।’

তিনি বলেন, ‘আমরা একটি দল এবং এছাড়া একটি পরিবারও। এটি একটি দর্শনীয় দল। যারা আমাদের সমর্থন করছেন তাদের সবাইকে ধন্যবাদ, এই ধরনের দলের অনেক বর্তমান এবং অনেক ভবিষ্যত রয়েছে। এগিয়ে যাও আর্জেন্টিনা।’

Link copied!