• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ভারত-পাকিস্তান ম্যাচে ২৪ ক্যারেট স্বর্ণের আইফোন হারালেন উর্বশি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০৯:১৭ পিএম
ভারত-পাকিস্তান ম্যাচে ২৪ ক্যারেট স্বর্ণের আইফোন হারালেন উর্বশি
বলিউডের নায়িকা উর্বশি রাউতেলা। ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান মানেই বাড়তি উন্মাদনা। সেই উন্মাদনা দেখা গিয়েছে এবারের বিশ্বকাপের ম্যাচেও। ২০২৩ বিশ্বকাপ শুরু পর থেকেই স্টেডিয়ামগুলোতে ছিল দর্শকখরা। আর শনিবার (১৪ অক্টোবর) ভারত-পাকিস্তান ম্যাচে ১ লক্ষ ৩২ হাজার ধারণক্ষমতা নরেন্দ্র মোদি স্টেডিয়াম কানায় কানায় ভর্তি ছিল। এই রোমাঞ্চকর ম্যাচ দেখতে গিয়েছিলেন বলিউডের নায়িকা উর্বশি রাউতেলা। শনিবার রোহিত শর্মা, বাবর আজমদের লড়াই দেখতে গিয়ে তার ২৪ ক্যারেট সোনার আইফোন হারিয়ে ফেলেছেন।

দেশ কিংবা দেশের বাইরে যেখানেই লড়েন রোহিত, বিরাট কোহলিরা সেখানেই পতাকা হাতে তাদের সমর্থন দিতে স্টেডিয়ামে হাজির হন উর্বশি। এই বলিউড নায়িকা পাকিস্তান-ভারতের মহারণে স্টেডিয়ামে থাকবেন। খেলা শুরুর আগেই ইন্সটাগ্রামে ভক্তদের সেই খবর জানান দিয়েছিলেন তিনি।

তবে দুঃখের ব্যাপার, খেলা দেখতে গিয়ে উর্বশি হারিয়ে ফেলেন তার ২৪ ক্যারেট সোনায় মোড়ানো আইফোন। নিজেই বিষয়টি ইন্সটাগ্রামে জানিয়ে তার সঙ্গে যোগাযোগের আহব্বান জানান বলিউডের বিতর্কিত এই উঠতি নায়িকা।

রোববার (১৫ অক্টোবর) ইন্সটাগ্রামে এক পোস্টে উর্বশি লেখেন, “২৪ ক্যারেট সোনার আইফোন আমি হারিয়ে ফেলেছি নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। যদি কেউ এটির খোঁজ পেয়ে থাকেন আমার সঙ্গে দ্রুত যোগাযোগ করুন।”

আইফোন হারানোর আগে এই ম্যাচ দেখতে গিয়ে স্টেডিয়ামে সমালোচিত হয়েছেন উর্বশি। আহমেদাবাদ স্টেডিয়ামে এ নায়িকাকে দেখে দর্শকরা প্রশ্ন করেছেন, ঋষভ তো মাঠে নামবেন না, তা হলে উর্বশী কী করছেন স্টেডিয়ামে? এমন প্রশ্ন করার কারণ ভারতীয় উইকেরক্ষক ব্যাটার ঋষভ প্যান্টের সঙ্গে উর্বশির প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল। প্যান্ট সড়ক দূর্ঘটনায় দীর্ঘদিন জাতীয় দল থেকে বাইরে আছেন। তাই দর্শকরা স্টেডিয়ামে তাকে দেখে এমন প্রশ্ন ছুড়ে দেন তার দিকে।

বিতর্কিত অথবা ফোন হারালেও এদিন উর্বশিকে দারুণভাবে ম্যাচ উপভোগ করতে দেখা যায়। শনিবার ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটের জয় পায় ভারত।

Link copied!