• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

হাসপাতাল থেকে ‘টাইগার রবি’র লাইভ, জানালেন কী হয়েছিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:১৪ এএম
হাসপাতাল থেকে ‘টাইগার রবি’র লাইভ, জানালেন কী হয়েছিল

‘টাইগার রবি’-কে ভারতীয় সমর্থকরা মেরেছে কিনা, এই আলোচনা এখন ক্রিকেটপাড়ায়। ভারতীয় প্রশাসন রবির করা দাবি উড়িয়ে দেয়। জানানো হয়, আঘাত করার কোনো প্রমাণ তারা পায়নি। কয়েক ঘণ্টা পরই ফেসবুক লাইভে এসেছেন রবি। দাবি করলেন তাকে স্টেডিয়ামেই ‍ঘুষি মারা হয়েছিল।

ভারতের আইনশৃঙ্খলা বাহিনী রবির দাবি উড়িয়ে দেওয়ার পর বেশ কয়েকটি গণমাধ্যম খবর প্রকাশ করেছে এই বলে যে, রবিকে মারা হয়নি। অসুস্থ বলে কয়েকবার মূর্ছা যান তিনি। এরপর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নিকটস্থ এক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকেই লাইভে আসলেন এই বাংলাদেশি।

গণমাধ্যমের খবরকে মিথ্যা প্রচারণা বলে উল্লেখ করেন রবি। তিনি বলেন, “প্রিয় বন্ধুরা। আপনারা দেখেছেন মিডিয়া ইতিমধ্যে আমার নামে মিথ্যা প্রচারণা করেছে। আমি কাল রাত থেকে ঘুমাইনি। মাঠে গিয়েছিলাম। দুই তলা থেকে আমি ৬ নম্বর গেটের পিচের নিচে আসি। তখন বৃষ্টি শুরু হয়েছিল। সেই সময় পিঠে দুই তিনটা ঘুষি মারে। বিশ্বাস না হলে ডেইলি ক্রিকেটের মিলন ভাইয়ের সঙ্গে কথা বলে দেখতে পারেন, উনি ছিলেন। পরে আমার কাছে (ভারতীয় ওই সমর্থক) ক্ষমা চায়।”

হাসপাতালে থাকলেও এখন নিজেকে সুস্থ দাবি করেছেন রবি, চেয়েছেন দোয়াও। তিনি বলেন, “আমাকে পেছন থেকে আঘাত করা হয়। পরে আমি অসুস্থ হয়ে পড়ি। এখন সুস্থ আছি। আপনাদের জন্য দোয়া করি। আমার জন্যও দোয়া করবেন।”

কানপুরে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের খেলা চলছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কানপুরে ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের হামলায় আহত হন বাংলাদেশি সমর্থক রবি। পরে নিরাপত্তাকর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। 

খবর নিয়ে জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা-কাটাকাটি হয় তার। হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

Link copied!