• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রোনালদো যোগ দেওয়ার পর তৃতীয় বারের মতো দলের কোচ বদল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:২৬ পিএম
রোনালদো যোগ দেওয়ার পর তৃতীয় বারের মতো দলের কোচ বদল
ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

একের পর এক চাকরি হারাচ্ছেন। এবার আরও এক কোচেরও চাকরি গেল। আল নাসেরের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল লুইস কাস্ত্রোকে। রিয়াল মাদ্রিদের সাবেক তারকা পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের এই ক্লাবটিতে যোগদানের পর কাস্ত্রোকে নিয়ে তিন কোচ বদল করল ক্লাবটি।

চলতি মৌসুমে খুব খারাপ শুরু হয়েছে আল নাসেরের। সৌদি প্রো লিগে সাত নম্বরে রয়েছে তারা। সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে হেরেছেন রোনালদোরা। তার পরই কোচকে সরানোর সিদ্ধান্ত নেয় ক্লাব।

একটি বিবৃতিতে আল নাসের জানিয়েছে, ‘প্রধান কোচ লুইস কাস্ত্রো ক্লাব ছাড়ছেন। গত ১৪ মাস ধরে দলের জন্য উনি যা করেছেন তার জন্য তাকে ধন্যবাদ। ভবিষ্যতের জন্যও তাকে শুভেচ্ছা।’

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী বিশ্ব তারকা রোনালদো আল নাসেরে যাওয়ার পরে প্রথমে রুডি গার্সিয়াকে সরায় ক্লাব। তার পর সরানো হয় ডিনকো জেলিচিচকে। তার পর কোচ হিসাবে আসেন লুইস। দলের খারাপ খেলার দায় চাপিয়ে তাকেও সরিয়ে দিল আল নাসের।

আল নাসেরের চতুর্থ কোচ হওয়ায় দৌড়ে রয়েছেন স্টেফানো পিয়োলি। তিনি এসি মিলানের সাবেক কোচ। ২০২০-২১ মৌসুমে মিলানকে তিনি ইতালির সিরি এ জিতিয়েছিলেন পিয়োলি। তার সঙ্গে কথাবার্তা অনেক দূর এগিয়েছে বলে খবর। খুব তাড়াতাড়ি তিনি কোচের পদে যোগ দিতে পারেন।

Link copied!