• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

আফগানদের বিপক্ষে টাইগার যুবাদের শোচনীয় হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৪:৪০ পিএম
আফগানদের বিপক্ষে টাইগার যুবাদের শোচনীয় হার

আবু ধাবিতে ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশ তিন দলকে নিয়ে টুর্নামেন্ট চলছে। তিন জাতির এই অনূর্ধ্ব-১৯ সিরিজে বাজেভাবে হেরে গেছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে মাত্র ৭৫ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। আফগান যুবারা জয় পেয়েছে ৭ উইকেটে।

প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেছিল বাংলাদেশ। আশিকুর রহমান শিবলী ও শাহরিয়ার সাকিব শুরুতে আশা দেখালেও এই জুটি ভাঙে দলীয় ২৫ রানে। শিবলী ১৬ রানে ফেরেন। আর ৫ রান যোগ হতেই দ্বিতীয় উইকেটের পতন ঘটে।

দলীয় ৩০ রান যেন অভিশাপ হয়েই থাকে বাংলাদেশের ভাগ্যে। একই রানে পতন ঘটে চার উইকেটের। ৮ ওভারে প্যাভিলিয়নে ফেরেন ৩ ক্রিকেটার। শিবলী  বাদে কেবল ওয়াসি সিদ্দীক (১২) দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন। ব্যাটারদের ব্যর্থতায় মাত্র ২২.৫ ওভারে শেষ হয় বাংলাদেশের ইনিংস। সবকয়টি উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে মাত্র ৭৫ রান।

জবাবে ব্যাট করতে নেমে আফগানিস্তানও শুরুতে উইকেট হারায়। মাত্র ৭ রানে হিজবুল্লাহ দুররানি আউট হন। দলীয় ২১ রানে পরপর দুই উইকেট হারায় আফগানরা। তবে সোহাইল খানের অপরাজিত ৩৩* ও মোহাম্মদ হারুনের অপরাজিত ২১* রানে ভর করে মাত্র ৯.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় আফগানরা।   

Link copied!