• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

যে কারণে বিসিবির কাছে ছুটি চাইলেন সাইফউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ১২:৪৯ পিএম
যে কারণে বিসিবির কাছে ছুটি চাইলেন সাইফউদ্দিন
সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

কোটা আন্দোলনকে ঘিরে বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতে মানসিকভাবে বিপর্যস্ত ২৭ বছর বয়সী তারকা টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। যার ফলে ভেঙে পড়েছেন তিনি। যেতে চান না ‘এ’ দলের হয়ে পাকিস্তান সফরে। তাই দুমাসের ছুটি চেয়ে আবেদন করেছেন নির্বাচকদের কাছে। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র।

প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ পান জাতীয় দলের এই পেস অলরাউন্ডার। দেশে প্রায় একমাস ধরে অস্থিরতা বিরাজ করায় সময়মত পাননি কানাডার ভিসা। যার ফলে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে খেলার সুযোগ হাতছাড়া হয়। এর আগে বিশ্বকাপেও দলে জায়গা হয়নি তার।

বিসিবির সূত্র জানিয়েছে, সাইফউদ্দিন গত ৩০ জুলাই দুই মাসের ছুটি চেয়েছেন। এখন তার জায়গায় অন্য কাউকে নিতে হবে বলেও জানানো হয়।

অর্থাৎ ১০ আগস্ট পাকিস্তানগামী বাংলাদেশ ‘এ’ দলের সফরসঙ্গী হতে পারছেন না সাইফ। বাংলাদেশ ‘এ’ দল পাকিস্তানে গিয়ে শাহিন্সদের বিপক্ষে ২টি চারদিনের ম্যাচ খেলবে ১৩ আগস্ট থেকে। ২০ তারিখ থেকে শুরু হবে দ্বিতীয় ম্যাচ। সাইফ এই দলের স্কোয়াডে ছিলেন।

বিপিএলের সবশেষ আসরে দুর্দান্ত অলরাউন্ড পারফর্ম করে সাইফউদ্দিন মূলত সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সম্ভাবনা জাগান। ফরচুন বরিশালের হয়ে ৯ ম্যাচে ১৫ উইকেট নিয়ে তিনি ছিলেন টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ শিকারি, খেলেছিলেন বেশ কয়েকটি ক্যামিও ইনিংস। কিন্তু বিসিবি শেষ পর্যন্ত তাকে দলে নেয়নি। তার বদলে সুযোগ পান পেস বোলার তানজিম সাকিব।

Link copied!