• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বড়দের হয়েও বিশ্বকাপ জিততে চান তানজীদ তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৭:০০ পিএম
বড়দের হয়েও বিশ্বকাপ জিততে চান তানজীদ তামিম
ফাইল ছবি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলটার একজন সদস্য ছিলেন তানজীদ তামিম। সামনে আরও একটা বিশ্বকাপ এই তামিমের। তবে, এবারের বিশ্বকাপটা জুনিয়রদের নয় সিনিয়রদের। আসন্ন এশিয়া কাপে বাংলাদেশ দলে ডাক পাওয়া তরুণ টাইগার এই ব্যাটার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মতো জিততে চান ২০২৩ বিশ্বকাপও। সাথে জুড়ে দিয়েছে ভাগ্য থাকলে কথাটা।

ব্যাট হাতে দারুণ সময় পার করছেন তানজীদ তামিম। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ, ঘোরায়া লিগ এবং ইমার্জিং এশিয়া কাপে ব্যাট হাতে দারুণ পারফরমেন্স কড়ায় নজর করেছেন সবার।প্রাপ্তি হিসেবে তামিম জাতীয় দলের হয়ে এশিযা কাপ খেলতে যাচ্ছেন। তবে পথটা যে মসৃন ছিল না বৃহস্পতিবার (১৭ আগস্ট) মিডিয়ার সামনে তা শিকার করে বসলেন তিনি।

তিানজীদ তামিম বলেন, “ সত্যি অনেক ভালো লাগে। আমাদের উঠে আসা এতটা সহজ ছিল না। কারণ, আমাদের ব্যাকগ্রাউন্ডে বিকেএসপি ছিল না। আমাদের অনেক ডিস্ট্রিক্ট, ডিভিশন তারপর ঢাকা লিগ খেলে এখানে উঠে আসতে হয়েছে। আলহামদুলিল্লাহ বগুড়ায় আরো অনেক ট্যালেন্টেড প্লেয়ার আছে ইনশাআল্লাহ ওরাও উঠে আসবে।”

২০২০ সালে যুব বিশ্বকাপ জেতা তানজিদের স্বপ্ন এখন বড়দের বিশ্বকাপ জেতা। তাই অতীত ভুলে এবার শুধুই ভারত বিশ্বকাপ নিয়ে ভাবছেন তিনি। এশিয়া কাপের জন্য সুযোগ পেলেও এখনোই বিশ্বকাপ নিয়ে ভাবছেন তিনি। এই ওপেনার মনে করেন, কপাল ভালো হলে এবারই বিশ্বকাপ জয় করে ফেলতে পারে টাইগাররা।

তানজিদ তামিম বলেন, ‍‍`আমরা যেটা অর্জন করেছিলাম সেটি এখন অতীত। সবার মাঝে এখন একটাই কথা, একটাই স্বপ্ন যে বড়দের হয়ে বিশ্বকাপ জেতা। সবারই যখন দেখা হয়, সামনে যেহেতু বিশ্বকাপ, একটা জিনিসই মাথায় কাজ করে, আমরা এশিয়া কাপ বা যত টুর্নামেন্টই খেলি না কেন, ব্যাক অব দ্য মাইন্ডে বিশ্বকাপ থেকেই যায়। ইনশাআল্লাহ, আমরা চেষ্টা করব এবার। যদি কপালে থাকে, ইনশাআল্লাহ হয়ে যাবে।‍‍`

Link copied!