• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ

টস জিতে নামিবিয়াকে ব্যাটিংয়ে পাঠাল শ্রীলঙ্কা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০৯:৫৩ এএম
টস জিতে নামিবিয়াকে ব্যাটিংয়ে পাঠাল শ্রীলঙ্কা

অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। জিলং শহরে টুর্নামেন্টের গ্রুপ পর্বের প্রথম দিনের প্রথম ম্যাচে রবিবার (১৬ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ১০টায় মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও নামিবিয়া। ম্যাচে টস জিতে লঙ্কানরা ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে।

শ্রীলঙ্কা মাত্রই এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শক্তিশালী পাকিস্তান ও ভারতের মতো দেশকে হারিয়ে। তাদের সামর্থ্যের পাশাপাশি মূল পেসাররাও দলে ফিরেছেন। মূল পর্ব বা সুপার টুয়েলভে ওঠা তাদের জন্য বেশ সহজই হবে। শক্তিমত্তায়ও তারা নামিবিয়ার চেয়ে এগিয়ে।

এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে একবারই মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা-নামিবিয়া। গত বিশ্বকাপের আসরে সেই ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছিল লঙ্কানরা।

শ্রীলঙ্কা একাদশঃ

পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, দানুসকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা ডি সিলভা, চামিকা করুনারত্নে, দুশমান্তে চামিরা, প্রামোদ মধুশন ও মহেশ থিকসানা।

নামিবিয়া একাদশঃ

ডিভান লা কক, মাইকেল ফন লিংগেন, স্টিফেন বার্ড, নিকোল লফটি ইটন, জেরার্ড এরাসমাস (অধিনায়ক), ইয়ান ফ্রাইলিংক, জোহানেস জোনাথন (জেজে) স্মিথ, ডেভিড ওয়াইজ, জ্যান গ্রিন, বার্নার্ড স্কলটজ ও বেন শিকোঙ্গো।
 

Link copied!