• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ

সমর্থকদের জন্য দুঃখিত পুরান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২, ০২:১০ পিএম
সমর্থকদের জন্য দুঃখিত পুরান

ফরম্যাট যত ছোট উইন্ডিজ নাকি তত বেশি ভয়ঙ্কর! কথাটা খুব পরিচিত আন্তর্জাতিক ক্রিকেট মহলে! তবে এই লাইনটাও বেশ অনেকদিন ধরেই অপরিচিত এবং সেটার সলিল সমাধীই বোধহয় হয়ে গেল চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে।

যে ঝড়ো ব্যাটিংয়ের জন্য তাদের বিপজ্জনক দল হিসেবে ধরা হতো, সেই ব্যাটিংয়ে মরিচা পড়েছে অনেক দিন আগেই!  ব্যাটারদের ধারাবাহিক ব্যর্থতাতেই প্রাথমিক পর্বই পার করতে পারলো না উইন্ডিজ। অথচ ক্রিকেটের এই ফরম্যাটে একমাত্র দল হিসেবে দুইবার বিশ্বকাপ জিতেছে তারা।

ম্যাচ শেষে যখন উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান আসলেন কথা বলতে, স্পষ্ট বোঝা যাচ্ছিল চোখ থেকে পানি বের হয়ে আসছে কিন্তু অনেক কষ্টে সেটা আটকে রেখেছেন তিনি। কে জানে, হয়তো ড্রেসিং রুমে গিয়ে ঝড়িয়েছেন অজস্র পানি!

অকপটে স্বীকার করে নিলেন পুরো টুর্নামেন্টে নিজের ব্যাটারদের ব্যর্থতা। নিজেরা খুব হতাশ, সমর্থকদের জন্যও দুঃখ প্রকাশ করতে দেখা গেলো তাকে।

পুরান বলেন, “এটা কঠিন (মেনে নেওয়া)। আমরা এই আসরে ভালো ব্যাটিং করিনি, আজকেও না। আয়ারল্যান্ড ভালো ব্যাটিং ও বোলিং করেছে। (আমাদের) কিং ও আলজারি জোসেফ ভালো খেলেছে। কিন্তু আমরা হতাশ এবং সমর্থকদের জন্যও হতাশ (নিজেদের নিয়ে)।”

এবারের বিশ্বকাপে প্রাথমিক পর্বে স্কটল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে হেরেছে উইন্ডিজ। তাদের একমাত্র জয় এসেছে জিম্বাবুয়ের বিপক্ষে।

Link copied!