• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

মুশফিকের সঙ্গে দেশে ফিরবেন সাকিবও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ১২:৫১ পিএম
মুশফিকের সঙ্গে দেশে ফিরবেন সাকিবও
ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলে দেশে ফিরবেন উইকেট কিপার ব্যাটার মুশফিকুর রহিম এটা আগে থেকেই ঠিক ছিল। তবে এবার নতুন খবর মুশফিকের সঙ্গে দেশে ফিরছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানও।

সাকিব কেন ঢাকায় আসছেন তার কারণ এখনও জানা যায়নি। তবে মুশি এশিয়া কাপ শেষ না করেই দেশে ফিরছেন কারণ সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে। মুশফিক এবং জান্নাতুল কেফাইয়াত মন্ডি দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন এই উইকেটকিপার ব্যাটার। তাই এসময় স্ত্রী ও পরিবারের পাশে থাকতেই মুশফিক দেশে ফিরছেন।  

এশিয়া কাপের সুপার ফোরের বাংলাদেশের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর। এই ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ হিসেবে থাকবে ভারত। এই ম্যাচের আগে সাকিব, মুশফিকদের সামনে ৫ দিন সময় রয়েছে। তাই তারা তিন দিনের জন্য বাংলাদেশে আসছেন। দুজনেরই ১৩ সেপ্টেম্বর আবর শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

এরই মধ্যে বাংলাদেশ সুপার ফোরে দুই ম্যাচ হেরে গিয়েছে। এই পর্বে তাদের আর এক ম্যাচ বাকি রয়েছে। ভারতের বিপক্ষে সেই ম্যাচ খেলেই বাংলাদেশ দল দেশে ফিরে আসবেন। কারণ প্রথম ম্যাচ পাকিস্তানের কাছে ৭ উইকেটের হার এবং দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২১ রানের হারের কারণে তাদের ফাইনাল খেলা হবে না একপ্রকার নিশ্চিত প্রায়।

Link copied!