• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিশ্বকাপে ভালো কিছু করবেন সাকিব-তামিমরা, প্রত্যাশা জ্যোতির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৩:১৬ পিএম
বিশ্বকাপে ভালো কিছু করবেন সাকিব-তামিমরা, প্রত্যাশা জ্যোতির
ছবি: সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপের শিরোপা এই মুহূর্তে বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে বাংলাদেশে রয়েছে। মিরপুরে এই শিরোপা দেখে ওই মুহূর্তকে স্বপ্নের মতো বলে জানিয়েছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। মঙ্গলবার (৮ আগস্ট) বেলা পৌঁনে ১২টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপ ট্রফির সঙ্গে ফটোসেশন করেন নারী ক্রিকেটাররা।

অনুশীলন ক্যাম্পে রিপোর্টিংয়ের জন্য সকালে মিরপুরের বিসিবি একাডেমিতে আসেন নারী দলের ক্রিকেটাররা। এরপর তারাও আসেন ট্রফির সঙ্গে ছবি তুলতে। পরে দলের পক্ষ থেকে সংবাদমাধ্যমে অনুভূতি প্রকাশ করেন অধিনায়ক নিগার সুলতানা।

তিনি বলেন, “আগে কখনও সামনাসামনি ট্রফি দেখার সুযোগ হয়নি। ধন্যবাদ বিসিবি ও আমাদের নারী বিভাগকে, আমাদের এ সুযোগটা দেওয়ার জন্য। এখান অনেক তরুণ খেলোয়াড় ছিল, তাদের জন্য আসলে স্বপ্নের মতো ছিল বিশ্বকাপ ট্রফিকে সামনে থেকে দেখা।”  

২০২৩ সালের বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের মানুষের প্রত্যাশা শুরু থেকেই ছিল তুঙ্গে। সাধারণ মানুষের মতো ক্রিকেটাররাও বিশ্বাস করেন যে এবার ভালো করা সম্ভব। নিজেদের চেনা কন্ডিশনে বিশ্বকাপ, তাই সেই স্বপ্নটা এবার আরও জোরালো।

ওয়ানডে ফরম্যাটের বিশ্বকাপ বলেই কিনা বাংলাদেশ দল থেকে একটু বেশিই প্রত্যাশা রাখছেন জ্যোতি।তিনি বলেন, “এক্সপেক্টেশন বাংলাদেশের কাছ থেকে আমাদের সবার খেলোয়াড় হিসেবে অনেক বেশি, প্লাস হচ্ছে জনগণেরও অনেক বেশি। বাংলাদেশের প্রেক্ষাপটে আমার মনে হয় সেরা দলটাই বোধ হয় এবার। যারা তরুণ খেলোয়াড় তারা খুব ভালো ছন্দে আছে এবং এ সংস্করণে আমরা খুব ভালো খেলি। সো ফার তাদের কাছ থেকে আমরা তো সেরাটাই আশা করব।”

ওয়ানডে বিশ্বকাপের এবারের আসর শুরু হবে আগামী ৫ অক্টোবর। আর বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ধর্মশালায়।

Link copied!