• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

সাকিব-মুশফিকদের ভারতের হিন্দু মহাসভার হামলার হুমকি,  যা বললো বিসিবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৫:৪৪ পিএম
সাকিব-মুশফিকদের ভারতের হিন্দু মহাসভার হামলার হুমকি,  যা বললো বিসিবি
বাংলাদেশ টেস্ট ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি হামলার হুমকি দিয়েছে ভারতের মৌলবাদী রাজনৈতিক দল অখিল ভারত হিন্দু মহাসভা। প্রথমে তারা সন্ত্রাসী হামলার হুমকি দেয় বাংলাদেশ ও ভারতের আসন্ন সিরিজের  প্রথম টি-টোয়েন্টি ম্যাচে। এবার ঐ দলটিই হুমকি দিল দ্বিতীয় টেস্ট ম্যাচে।

ভারতের দলটি মিথ্যে এক বিবৃতিতে বলেছে, ‍‍‘বাংলাদেশে আওয়ামী লীগ সরকারের পতনের পর হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে হামলা করা হয়েছে।‍‍’ যদিও পরবর্তীতে ফ্যাক্টচেকে জানা যায় এসব অভিযোগগুলো ছিল স্রেফ গুঞ্জন।

সাকিব-মুশফিকদের প্রতি এই হুমকির বিষয়টি নিয়ে বিসিবির কাছে জানতে চাওয়া হলে নতুন বোর্ড পরিচালক নাজমুল আবেদিন ফাহিম বলেন, ‘সবসময় সব দেশের খেলাতেই এমন অন এন্ড অফ থাকেই। আমার মনে হয়না এটা বড় একটা থ্রেট। আমাদের যেভাবে পরিকল্পনা করা আছে, সেভাবেই করব।’

আসন্ন সিরিজের জন্য বাংলাদেশ দল কবে নাগাদ ঘোষণা করা হবে এমন প্রশ্নে ফাহিম বলেন, ‘আমি নিশ্চিত করে বলতে পারছি না, তবে দিন দুয়েকের মধ্যে দিয়ে দিতে পারে।’

আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে বাংলাদেশ-ভারতের প্রথম টেস্ট শুরু হবে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৭ সেপ্টেম্বর কানপুরে। এরপর দুই দল খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যার প্রথমটি ৫ অক্টোবর গোয়ালিয়রে। 

Link copied!