• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

এক টুর্নামেন্টে দুই দলে খেলবেন সাকিব ও তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১২:৫৮ পিএম
এক টুর্নামেন্টে দুই দলে খেলবেন সাকিব ও তামিম
সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটাঙ্গনের দুই মহাতারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এবার এই ক্রিকেট তারকাদ্বয়কে দেখা যাবে যুক্তরাষ্ট্রের টি-টেন ক্রিকেট লিগ এনএলসিতে। 

সেখানে সাকিব খেলবেন লস অ্যাঞ্জেলস দলের হয়ে। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, পাকিস্তানের কোচিং করানো মিকি আর্থার সেই দলের কোচ। পাকিস্তানের রুম্মান রায়েস, আয়ারল্যান্ডের হ্যারি টেক্টর, ওয়েস্ট ইন্ডিজের জনসন চার্লস, ইংল্যান্ডের টাইমাল মিলস, আফগানিস্তানের হাশমতউল্লাহ শহিদি আর অস্ট্রেলিয়ার জো বার্নস এই লিগে হবেন সাকিবের সতীর্থ।

তামিম খেলবেন টেক্সাস গ্লাডিয়েটর্স দলের হয়ে। সেখানে অধিনায়ক পাকিস্তানের শহীদ আফ্রিদি। মঈন খান টেক্সাসের কোচ। দলের অন্যান্য তারকাদের মধ্যে আছেন শ্রীলঙ্কার কুশাল পেরেরা, অস্ট্রেলিয়ার জেসন বেরেনডর্ফ, অ্যাস্টন অ্যাগার, ভারতের আরপি সিং ও পাকিস্তানের ওয়াহাব রিয়াজ।

সাকিব বর্তমানে ভারত সফরে রয়েছেন স্বাগতিকদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে। তামিম অনেক দিন হলো জাতীয় দলের বাইরে। তবে  এখনো তিনি অবসর নেননি। হয়তো শিগগিরই ফিরবেন জাতীয় দলে। 

সাকিবের লস অ্যাঞ্জেলস এবং তামিমের টেক্সাস ছাড়াও এই লিগে আছে আটলান্টা কিংস, শিকাগো ক্রিকেট ক্লাব, ডালাস লোনস্টার্স ও নিউইয়র্ক লায়ন্স। অক্টোবরের ১৪ তারিখ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট।

আগামী ৪ অক্টোবর শুরু হবে ৬ দলের এই টুর্নামেন্ট। টি-টেন লিগ এরআগে হয়েছে আরব আমিরাতে। এখন চলছে জিম্বাবুয়েতে।

Link copied!