• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ব্যাঙ্গালুরুতে যোগ দিলেন সানিয়া মির্জা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৬:২৭ পিএম
ব্যাঙ্গালুরুতে যোগ দিলেন সানিয়া মির্জা

আর কিছুক্ষণ পরই মাঠে গড়াবে নারী আইপিএল। শনিবার (৪ মার্চ) গুজরাট জায়ান্টস উইমেন ও মুম্বাই ইন্ডিয়ান্স উইমেনের মধ্যকার ম্যাচের মাধ্যমে মাঠে গড়াবে প্রথম আসর। কিংবদন্তি টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা উইমেন্স প্রিমিয়ার লিগের উদ্বোধনী মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) মেন্টর হিসেবে কাজ করছেন।

ভারতীয় এই টেনিস সেনশেসন তার টেনিস ক্যারিয়ারের ইতি টেনেছেন। সবুজে কোর্টকে বিদায় জানানোর পরে দ্রুত গতিতে তিনি তার সিদ্ধান্ত নিয়েছেন। টি-টোয়েন্টি লিগে একটি ক্রিকেট দলে যোগ দিয়েছেন মেন্টর হিসেবে।

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে প্রথমবারের মতো অন্য খেলার একজন হাই প্রোফাইল তারকাকে দলের সেটআপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য অন্তর্ভুক্ত করা হলো। শনিবার ম্যাচ শুরু হওয়ার আগেই সানিয়া মুম্বাইতে আরসিবি দলে যোগ দেন।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে সানিয়া জানান, তিনি অবাক হয়েছিলেন যখন আরসিবি তাদের নারী প্রিমিয়ার লিগ দলের পরামর্শদাতা হওয়ার প্রস্তাব নিয়ে তার সাথে যোগাযোগ করেছিল। সানিয়া জানান যে, তিনি আরসিবি টিম ম্যানেজমেন্টের প্রস্তাব এবং ভূমিকার স্পষ্টতা শুনে অবিলম্বে তাদের সঙ্গে যুক্ত হয়েছিলেন।

Link copied!