• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

মেঘের সৌজন্যে খবরের শিরোনামে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৬:১৯ পিএম
মেঘের সৌজন্যে খবরের শিরোনামে
সাগর-রুনির সেই ছোট্ট ছেলে এখন ক্রিকেটার, আবার ডিজাইনারও। ছবি: সংগৃহীত

২০১২ সালের ফেব্রুয়ারি মাসে ঘাতকের আঘাতে খুন হয়েছিলেন সাংবাতিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি। প্রায় ১২ বছর আগেকার ঘটনা বলে হয়ত অনেকেরই স্মৃতি থেকেই মুছে গেছে তাদের নাম। প্রতিবছর ফেব্রুয়ারি এলেই খবরের শিরোনাম হন তারা। অবশ্য এবার এক মাস আগেই খবরের শিরোনাম হলেন তারা একমাত্র সন্তান ১৬ বছর বয়সী মাহির সরোয়ার মেঘের সৌজন্যে। 

মেঘ এবার বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার। গেলবছর ‘ও’ লেভেল শেষ করা মেঘ ক্রিকেটের সঙ্গেও যুক্ত। শেখ জামাল মাঠে নিয়মিত অনুশীলন করেন মেঘ। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজেকে বড় করতে চান তিনি। তবে ক্রিকেটের পাশাপাশি ডিজাইনের দিকেও চোখ আছে মেঘের। 

দুর্দান্ত ঢাকার অফিসিয়াল পেইজ থেকে বুধবার জানানো হয়েছে মেঘের ডিজাইনের কথা। ট্রফি উন্মোচনের সময়ে দেখা গেছে ঢাকা দলের জার্সির ঝলক। একপাশে স্বপ্নের পদ্মা সেতুকে ফুটিয়ে তোলা হয়েছে। জার্সিতে ছিল গাঢ় নেভি ব্লুসহ কিছু রঙের ভিন্ন ভিন্ন শেড। সঙ্গে সোনালী এবং নীল রঙকেও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সঙ্গে মিল রেখে হাতের দিকে আছে নকশাও। 

গেল বছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল জার্সির ডিজাইন করেছিলেন মেঘ। 

বার বছর আগে পশ্চিম রাজাবাজারের নিজ বাসায় হত্যাকান্ডের শিকার হন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি।

 

Link copied!