• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

ফিটনেস বাড়াতে চীনের টুর্নামেন্টে খেলবেন না রাদুকানু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০১:০৩ পিএম
ফিটনেস বাড়াতে চীনের টুর্নামেন্টে খেলবেন না রাদুকানু
এমা রাদুকানু। ছবি : সংগৃহীত

ব্রিটিশ নারী টেনিস তারকা এমা রাদুকানু চীনের নিংবোতে পরের সপ্তাহের ডব্লিউটিএ টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করে নিয়েছেন। তবে এখনও মৌসুম শেষ হওয়ার আগে আবার খেলার জন্য ফিট হওয়ার আশা করছেন তিনি।

সেপ্টেম্বরে সিউলে কোরিয়া ওপেনের সময় ২১ বছর বয়সী রাদুকানুর পায়ের লিগামেন্ট মচকে গিয়েছিল এবং দারিয়া কাসাটকিনার বিপক্ষে তার কোয়ার্টার ফাইনালের প্রথম সেট হেরে যাওয়ার পর ম্যাচ থেকে অবসর নিয়েছিলেন।

বৃহস্পতিবার রাতে লন্ডনের গ্রেট অরমন্ড স্ট্রিট হাসপাতালে বাচ্চাদের সাথে দেখা করার সময় তার বাম পায়ে ছিল প্রতিরক্ষামূলক বুট।

রাদুকানু বেইজিং ও উহানের ‘ডব্লিউটিএ- ১০০০’ টুর্নোমেন্টে খেলতে পারেননি। তবে এখন আগামী ২৮ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া হংকং ওপেনে খেলার আশা করছেন। যা মালাগায় সিজন শেষ হওয়া ‘বিলি জিন কিং কাপ’ দলগত আসরে অংশ গ্রহণের পূর্ব প্রস্তুতি বলে মনে করছেন তিনি।  

মালাগা ইভেন্টে গ্রেট ব্রিটেন তাদের প্রথম রাউন্ডের ম্যাচটি ১৫ নভেম্বর জার্মানির বিপক্ষে খেলবে।

রাদুকানু এই মুহূর্তে বিশ্বের ৫৭ নম্বর খেলোয়াড়। ইনজুরির কারণে বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিতে না পারায় তিনি র‌্যাঙ্কিংয়ে এগিয়ে যেতে পারেননি।  

জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে পৌঁছেন রাদুকানু। ফিটনেসের দিকে মনোযোগ দেওয়ার জন্য ফ্রেঞ্চ ওপেনে খেলেন নি তিনি।  

 

 

Link copied!