• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
ঘুরে দাঁড়ানোর মিশন পাকিস্তানের

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট শুরুর আগের দিনই একাদশ ঘোষণা পিসিবির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৫:৩০ পিএম
ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট শুরুর আগের দিনই একাদশ ঘোষণা পিসিবির
পাকিস্তান টেস্ট ক্রিকেট দল । ছবি: সংগৃহীত

খুব খারাপ সময় যাচ্ছে এক সময়ের শক্তিশালী ক্রিকেট দল পাকিস্তানে। তারা সর্বশেষ সিরিজে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে। ঘুরে দাঁড়ানোর মিশনে এবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে তারা।

আগামীকাল সোমবার থেকে মুলতানে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্টের জন্য আজ রোববারই একাদশ ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

একাদশে ফিরেছেন তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি। তিনি বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ টেস্টের একাদশে ছিলেন না। তাকে নিয়েই এবার ইংলিশদের বিপক্ষে খেলতে যাচ্ছে পাকিস্তান।

তাছাড়া একাদশে আছেন নাসিম শাহ ও আমির জামালও। অভিজ্ঞ এই তিন পেসারকে জায়গা দিতে বাদ পড়তে হয়েছে মোহাম্মদ আলী, খুররম শাহজাদ ও মীর হামজাকে।

এদিকে পাকিস্তানের একাদশে একমাত্র বিশেষজ্ঞ স্পিনার হিসেবে জায়গা ধরে রেখেছেন আবরার আহমেদ। তবে দলের প্রয়োজনে হাত ঘুরাতে পারেন সালমান আলী আঘা। বাংলাদেশের বিপক্ষেও তাকে প্রয়োজনে বল করতে দেখা গিয়েছিল।

পাকিস্তান একাদশ: সাইম আইয়ুব, আবদুল্লাহ শফিক, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সাউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলী আঘা, আমির জামাল, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও আবরার আহমেদ।

Link copied!