• ঢাকা
  • মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

টেস্ট সিরিজ রেখেই বিয়ে করতে গেলেন ওলি স্টোন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪, ০৫:২২ পিএম
টেস্ট সিরিজ রেখেই বিয়ে করতে গেলেন ওলি স্টোন
ওলি জোন্স ও তার প্রেমিকা জেস। ছবি: সংগৃহীত

বিয়ের জন্য পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালেই দেশে ফিরে গেলেন ইংল্যান্ডের বোলার ওলি স্টোন। পাকিস্তানের বিপক্ষে এখন তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলছে ইংল্যান্ড। মুলতানে চলমান সেই টেস্টের একাদশে নেই ওলি স্টোন। এরই মাঝে তার বিয়ের সানাই বাজতে শুরু করেছে। আগামী শনিবার বিয়ে সেরেই আবার দ্বিতীয় টেস্টের (১৫ অক্টোবর) আগেই দলে যুক্ত হওয়ার কথা রয়েছে স্টোনের।

৫ বছর আগে আন্তর্জাতিক টেস্টে অভিষেক হলেও এখন পর্যন্ত মাত্র ৫টি টেস্ট খেলেছেন ৩০ বছর বয়সী এই পেসার। এর মধ্যে চলতি গ্রীষ্মেই তিনি শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট খেলেছেন। তিন বছর পর ফরম্যাটটিতে ফিরে ম্যাচ দুটিতে নিয়েছেন ৭ উইকেট।

আগে থেকেই ১২ অক্টোবর বাগদত্তা জেসের সঙ্গে বিয়ের সময় নির্ধারিত ছিল স্টোনের। ফলে বিয়ের জন্যই তিনি প্রথম টেস্টের একাদশে নেই কি না সেই প্রশ্নও জাগতে পারে। তবে তার জায়গায় একাদশে প্রথম পছন্দ হিসেবে পাকিস্তানের বিপক্ষে মুলতানে খেলছেন আরেক তরুণ পেসার ব্রাইডন কার্স।

ইস্ট অব ইংল্যান্ডের নরফোকে বিয়ের আয়োজনের সব প্রস্তুতি আগেই শেষ হয়েছে। তার পরিকল্পনা ছিল মুলতান টেস্টে খেললে ম্যাচ শেষ (পঞ্চম দিন ১১ অক্টোবর) হতেই বাড়ির পথ ধরবেন। তবে একাদশে না থাকায় আর সেই জটিলতা ছাড়াই আগেভাগে বিয়ের জন্য ছুটছেন স্টোন।

এর আগে বিষয়টি নিয়ে বিবিসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে উভয়কুল রক্ষার এই পরিস্থিতিকে স্টোন মূল্যায়ন করেছেন এভাবে, ‘ব্যাপারটা কিছুটা পাগলাটে। তবে দারুণ সমস্যাও।’

স্টোন তার দীর্ঘদিনের প্রেমিকা জেসকে বিয়ের প্রস্তাব দেন ২০২৩ সালের গ্রীষ্মে। হবু স্ত্রী বিষয়টি কিভাবে দেখছেন সেটিও জানান স্টোন, ‘আমাকে যখন শ্রীলঙ্কা সিরিজের ইংল্যান্ড স্কোয়াডে ডাকা হলো, জেস আর আমি ভাবছিলাম পাকিস্তান সিরিজেও দলে রাখলে কী হবে! জেস বলছিল, বিয়েটা সে পেছাতে রাজি আছে। কিন্তু আমার মনে হয়েছে দেখি, সব ঠিকঠাক রেখে এগোনো যায় কি না। সে আমার জন্য যে ছাড়টা দিয়েছে, আমি অন্তত চেষ্টা করে দেখি।’

 

 

Link copied!