• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

নেইমার আগামী বছরের শুরুতে বাংলাদেশে আসবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৫:০৪ পিএম
নেইমার আগামী বছরের শুরুতে বাংলাদেশে আসবেন
নেইমার। ছবি : সংগৃহীত

বাংলাদেশ হয়তো বিশ্ব ফুটবলে কোন ভালো অবস্থানে নেই, তাতে কিন্তু খেলাটির প্রতি এদেশের মানুষের ভালোবাসার কমতি নেই। ফুটবলের ইতিহাস আর ঐতিহ্যে সমৃদ্ধ ব্রাজিলের সমর্থক আছে দুনিয়া জুড়েই। বাংলাদেশেও সেই সংখ্যাটা অনেক। ফুটবল বিশ্বকাপ কিংবা বড় কোনো আসরে প্রিয় দলকে সমর্থন দিতে হলুদ জার্সি পরে গলা ফাটিয়ে জানান দেন ভক্তরা।

নেইমার-ভিনিসিয়ুসদের স্যালুলয়েডের পর্দায় দেখেই তৃপ্তির ঢেকুর তোলেন সমর্থকরা। কত শত ভক্তের ইচ্ছা থাকে একটাবারের মতো প্রিয় তারকাকে খালি চোখে দেখার। বিশেষ করে এ উপমহাদেশের ফুটবল সমর্থকদের জন্য নেইমারদের সামনে থেকে দেখার ইচ্ছা পূরণ করতে খরচ করতে হয় বড় অঙ্কের টাকা। তাই ইচ্ছা থাকলেও সেটা অপূর্ণই থেকে যায় সিংহ ভাগ ভক্তের।

নেইমারের বাংলাদেশি ভক্তদের জন্য এবার সুখবর দিয়েছেন রবিন মিয়া। বাংলাদেশি বংশদ্ভূত রবিন, সম্পর্কে নেইমারের বন্ধু। লম্বা সময় ধরেই ব্রাজিলিয়ান সুপার স্টারের সঙ্গে কাজ করছেন তিনি। রবিন জানিয়েছেন, ভক্তদের নেইমারকে কাছ থেকে দেখার সুযোগ করে দিতে তাকে বাংলাদেশে নিয়ে আসছেন। আগামী বছরের শুরুর দিকেই আসতে পারেন এই ব্রাজিলিয়ান তারকা।

সম্প্রতি দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রবিন বলেন, ‘নেইমারের আসার ব্যাপারে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে কথা হয়েছে। আশাকরি, আগামী বছরের (২০২৫) শুরুর দিকে তাকে বাংলাদেশে আনতে পারব।’

এর আগে গত বছর ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো এবং আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্টিনেজ এসেছিলেন বাংলাদেশে। দুটি সফরই জন্ম দিয়েছিল বিতর্কের। নেইমারের বেলায় যেন এমনটি না হয়, সেদিকে খেয়াল রাখবেন বলে জানান রবিন। ভক্তদের প্রাধান্য দিয়েই অনুষ্ঠান আয়োজন করা হবে।

তিনি বলেন, ‘আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। কোটি কোটি মানুষকে আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব।’

Link copied!