• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

এবার দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১১:৩৬ এএম
এবার দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার
নেইমার। ছবি : সংগৃহীত

প্রায় এক বছর হতে চলল মাঠের বাইরে ব্রাজিলিয়ান ফুটবল পোস্টার বয় নেইমার জুনিয়র। গত বছরের অক্টোবরে জাতীয় দলের জার্সিতে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন আল-হিলালের এই তারকা। এরপর থেকেই মাঠের বাইরে তিনি। সম্প্রতি অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন নেইমার। শিগগিরই মাঠে ফিরবেন বলে জানা গেছে।

মাঠের লড়াইয়ে অনুপস্থিত হলেও আলোচনায় প্রায় থাকেন ব্রাজিলিয়ান তারকা। এবার খবরের শিরোনাম হয়েছেন তিনি নিজ দেশে একটি ব্যক্তিগত দ্বীপ কিনতে যাওয়ার কারণে। দ্বীপটির অবস্থান ব্রাজিলের রিও ডি জেনিরোর কাছাকাছি, নাম ইলাহাও দো জাপাও। এটি কিনতে নেইমারের খরচ হবে ৯০ লাখ ইউরো।

ইলহাও দো জাপাও দ্বীপ। ছবি: সংগৃহীত

নেইমার দ্বীপটিতে এখনো থাকছেন, তবে এর জন্য প্রতিদিন ৫০ হাজার ইউরো ভাড়া দিতে হয় তাকে। ইলহাও দো জাপাও দ্বীপটির মালিকানা বর্তমানে কানাডিয়ান একটি প্রতিষ্ঠানের। আগে দ্বীপটির দাম ১ কোটি ২০ লাখ ইউরো চেয়েছিল তারা। এখন ৩০ লাখ ইউরো দাম কমিয়ে চাওয়ায় এটা কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটিতে একই সঙ্গে ১২ জন অতিথি থাকতে পারবেন। রিও ডি জেনিরো থেকে দ্বীপটিতে পৌঁছাতে হেলিকপ্টারে ৩৫ মিনিট লাগে। এ মুহূর্তে দ্বীপটির মালিকানা প্রতিষ্ঠানের একটি হেলিকপ্টার আছে, যেটি নেইমারের হবে। হেলিকপ্টার ছাড়াও রিও থেকে নৌকায় করে সেখানে যাওয়া যায়। দ্বীপটি সব মিলিয়ে তিন হেক্টরের। সেখানে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো আছে। এছাড়া আটটি বাথরুম রয়েছে।

ইলহাও দো জাপাওই অবশ্য নেইমারের বিলাসবহুল সম্পত্তি নয়। ব্রাজিলের মানগারাতিবা রিসোর্টে তার একটি ছয় বেডরুমের বাড়ি আছে। এ ছাড়া সাও পাওলোর কাছে আছে তাঁর আরেকটি বিলাসবহুল বাড়ি।

Link copied!