• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মেসিকে নিয়েও হতাশার ড্র মায়ামির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০২:১৩ পিএম
মেসিকে নিয়েও হতাশার ড্র মায়ামির
দল জিততে পারেনি, হতাশ লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আটলান্টার মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক ছিল প্রায় ৬৮ হাজার। ফুটবল দর্শকদের প্রায় সবারই মূল চাওয়া, লিওনেল মেসিকে চোখের সামনে খেলতে দেখা। অবশেষে ম্যাচের ৬১ মিনিটের সময় মাঠে নামলেন আর্জেন্টাইন জাদুকর। তবে জাদু তেমন একটা তিনি দেখাতে পারলেন না এ দিন। তার দলও শেষ পর্যন্ত পারল না ম্যাচ জিততে।

বৃহস্পতিবার সকালে মেজর সকাল লিগের এক ম্যাচে আটলান্টা ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ড্র করে মেসির ইন্টার মায়ামি।

চোট কাটিয়ে আগের ম্যাচে ফিরেই দুই গোল করা মেসিকে এই ম্যাচে শুরুর একাদশে রাখেননি মায়ামি কোচ। এক সপ্তাহের মধ্যে তিনটি ম্যাচ খেলতে হবে দলকে, এজন্যই কোচের এই সতর্কতা। মেসির দুই বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেস ও জর্দি আলবাকেও দ্বিতীয়ার্ধে মাঠে নামান কোচ। চোটের কারণে খেলতে পারেননি আরেক তারকা সের্হিও বুসকেতস।

তাদেরকে ছাড়াই আটলান্টার মাঠে প্রথমার্ধে এগিয়ে ছিল মায়ামি। ২৯ মিনিটে গোলটি করেন হন্ডুরাসের মিডফিল্ডার দাভিদ রুইস। দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে জর্জিয়ান উইঙ্গার সাবা লবজানিদজের গোলে সমতায় ফেরে আটলান্টা।

তিন মিনিট পরই লিওনার্দো কাম্পানার গোল আবার এগিয়ে দেয় মায়ামিকে। এর পরপরই মাঠে নামে মেসি। প্রতিপক্ষ দলের হলেও তুমুল উল্লাসে তাকে স্বাগত জানান আটলান্টার মাঠের দর্শকরা।

মেসি মাঠে নামার একটু পরই তার একটি শট ঠেকিয়ে দেন আটলান্টা গোলকিপার। সুয়ারেস নামার পরপর গোল প্রায় করেই ফেলেছিলেন। তবে এবারও কোনোরকেম বাঁচিয়ে দেন আটলান্টার কিপার।

দ্বিতীয়ার্ধে আটলান্টাও আক্রমণ করে বেশ কটি। দিন দফায় মায়ামিকে রক্ষা করেন গোলকিপার ড্রেক ক্যালেন্ডার। তবে শেষ রক্ষা হয়নি। ৮৪ মিনিটে দলকে সমতায় ফেরান আলেক্সি মিরানচুক।

৯০ মিনিট শেষে যোগ করা সময়ের সাত মিনিটেও আর গোল হরতে পারেনি কোনো দল। টানা পাঁচ জয়ের পর পয়েন্ট হারায় মায়ামি।

কোপা আমেরিকায় পাওয়া চোট কাটিয়ে গত শনিবারের ম্যাচ দিয়ে মাঠে ফেরেন মেসি। সেদিন দুটি গোলও করেন তিনি ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে। শনিবার আবার মেসিদের ম্যাচ নিউ ইয়র্ক সিটির বিপক্ষে।

লিগের ইস্টার্ন কনফারেন্সে ২৯ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে মায়ামি, ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাটি।

Link copied!