• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

মেসি নতুন করে অসুস্থ, মাঠে ফিরতে বিলম্ব হবে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৫:৫৪ পিএম
মেসি নতুন করে অসুস্থ, মাঠে ফিরতে বিলম্ব হবে
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

মেসি নেই ফুটবল মাঠে, এটা যেন মন থেকে মেনে নেওয়া কঠিন। বাস্তবতা হলো, মেসি ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে রয়েছেন মাঠের বাইরে। সেটা ক্লাব ও জাতীয় দলের ক্ষেত্রে সমভাবে প্রযোজ্য। মাঠে ফিরতে আরও দেরি হবে লিওনেল মেসির। 

কোপা আমেরিকা ফুটবলের ফাইনালে পাওয়া গোড়ালির চোট এখনও পুরো সারেনি তার। তার মাঝেই হঠাৎ নতুন করে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

এখন ফ্লোরিডাতে রয়েছেন মেসি। সেখানেই সুস্থ হওয়ার চেষ্টা করছেন তিনি। কয়েক দিন আগে অনুশীলন শুরু করেছেন মেসি। তাকে দেখতে প্রতিদিন অনেক সমর্থক মাঠে আসছেন। তবে দলের বাকিদের সঙ্গে অনুশীলন করছেন না মেসি। সাপোর্ট স্টাফের সঙ্গে আলাদা করে অনুশীলন করছেন তিনি।

ইন্টার মায়ামির এক কর্মকর্তা জানিয়েছেন, জ্বর হয়েছে মেসির। দেখে মনে হচ্ছে ভাইরাল জ্বর। চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকতে বলেছেন। জ্বরের কারণে একটু কাহিল হয়ে পড়েছেন মেসি। সুস্থ হয়ে তার পরে আবার অনুশীলন শুরু করবেন তিনি। ফলে মেসির মাঠে নামা আরও পিছিয়ে যাবে।

চলতি বছর কলম্বিয়ার বিরুদ্ধে কোপার ফাইনালে ডান পায়ের গোড়ালিতে চোট পান মেসি। উঠে যেতে হয় তাকে। আর খেলতে পারেননি। দল কোপা চ্যাম্পিয়ন হওয়ায় মেসির কষ্ট অবশ্য লাঘব হয়েছিল। কিন্তু তার পর থেকে আর মাঠে নামেননি মেসি। আর্জেন্টিনা তাকে ছাড়া বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলছে। মায়ামিও তাকে পাচ্ছে না। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন মেসি। তার মাঝেই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

Link copied!