• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১২ রবিউস সানি ১৪৪৬

ধর্ষণের দায়ে এবার অভিযুক্ত এমবাপে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৫:৫৩ পিএম
ধর্ষণের দায়ে এবার অভিযুক্ত এমবাপে
কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

ফ্রান্স জাতীয় ফুটবল দলের হয়ে নেশন্স লিগে কিলিয়ান এমবাপের না খেলা নিয়ে সমালোচনা চলছেই। এরই মধ্যে নতুন করে বিতর্কে রিয়াল মাদ্রিদ তারকা।

সুইডেনের এক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয় সুইডেন সফরের সময় ধর্ষণের অভিযোগ এসেছে তার বিরুদ্ধে। ইতোমধ্যে পুলিশ সেটি তদন্ত করছে। 

সুইডিশ পত্রিকা আফটোনব্লাডেটের প্রতিবদন থেকে জানা যায়, সুইডেনের স্টকহোমে এই ঘটনা ঘটে। যদিও বিস্তারিত জানা যায়নি। আরেক গণমাধ্যম জানায়, ধর্ষণের অভিযোগ এসেছে এমবাপের বিরুদ্ধে। প্রতিবদনে বলা হয়, ‘ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে সন্দেভাজন তারকা নিয়ে তদন্ত করছে পুলিশ।’

সুইডেনের পুলিশ জানায়, এমবাপের বিরুদ্ধে আসা এই অভিযোগ খুব বেশি সন্দেহাতীত নয়। সন্দেহের একদম নিম্নস্তরে রয়েছে অভিযোগটি। এদিকে এএফপিকে এমবাপের প্রতিনিধি জানায়, যারা এটি প্রকাশ করেছে তারা কোনো জ্ঞানই নেই। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে রিয়াল মাদ্রিদ তারকা। 

মূলত এমবাপেকে নিয়ে বিতর্ক শুরু হয় ফ্রান্সের নেশন্স লিগের দল থেকে ছিটকে যাওয়া নিয়ে। শুরুতে চোটের কথা বলা হলেও পরে গুঞ্জন ওঠে, এমবাপে নিজেই খেলতে চাননি। কিন্তু পরে গিয়ে দিদিয়ের দেশম সেটি পরিস্কার করেন। তিনি জানান, নিজের সিদ্ধান্তেই এমবাপেকে রাখা হয়নি দলে। এতেও থামেনি বিতর্ক। দল যখন নেশন্স লিগে তখন এমবাপেকে দেখা যায় সুইডেনের নৈশ-ক্লাবে। সেখানে গিয়ে এবার আরও বড় বিতর্কে পড়েছেন সাবেক এই পিএসজি তারকা।

এদিকে অভিযোগ প্রকাশ করা গণমাধ্যম পিএসজির সঙ্গে সংযুক্ত বলে জানান এমবাপে। টুইটারে দেওয়া এক পোস্টে তিনি উল্লেখ করেন সুইডিশ গণমাধ্যম আফটোনব্লাডেটের এই প্রতিবেদন পিএসজির সঙ্গে আমার শুনানি নিয়ে সম্পর্কিত। এর আগে নিজের বকেয়া বেতন বাবদ পিএসজির কাছ থেকে ৫৫ মিলিয়ন ইউরো না পাওয়া নিয়ে মামলা করেন এমবাপে। যেটি এখনও চলমান। আর এই বিষয়কেই ধর্ষণের অভিযোগে করা রিপোর্টের সঙ্গে সংযুক্ত বলে দাবি করেন রিয়াল তারকা। 

Link copied!