• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

জর্কজির শেষ মুহূর্তের গোলে ম্যানইউ জিতলো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১২:৫৮ পিএম
জর্কজির শেষ মুহূর্তের গোলে ম্যানইউ জিতলো
গোলের পর উচ্ছ্বসিত ম্যানইউ দলের জার্কজি। ছবি : সংগৃহীত

প্রতিশোধ নিয়ে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে শুভসূচনা করলো ম্যানচেস্টার ইউনাইটেড। ফুলহামের বিপক্ষে গেল ফেব্রুয়ারিতে নিজেদের সর্বশেষ ম্যাচে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড ১-২ গোলে। এবার যেন সেটারই প্রতিশোধ নিলো তারা।

ম্যাচজুড়েই দাপট ছিল ইউনাইটেডের। তবে কিছুতেই যেন জালের দেখা পাচ্ছিলো না তারা। শেষ মুহূর্তে জশুয়া জর্কজির গোলে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করে এরিক টেনহাগের দল।

ওল্ড ট্রাফোর্ডে শুক্রবার ১-০ ব্যবধানে জিতেছে ইউনাইটেড। নতুন আসরের উদ্বোধনী ম্যাচের ৮৭ মিনিটে একমাত্র গোলটি করেছেন জার্কজি।

ম্যাচে প্রথম বড় সুযোগটি পেয়েছিল ফুলহাম। ১৩ মিনিটে ২৫ গজ দূর থেকে শট নেন কেনি টেটে। সেটি ক্রসবারের উপর দিয়ে পাঠিয়ে দেন আন্দ্রে ওনানা। প্রথমার্ধে সফরকারীদের এই একটি শটই ছিল লক্ষ্যে। ইউনাইটেড এগিয়ে যেতে পারত ২৭ মিনিটে। ব্রুনো ফার্নান্দেসের জোড়ালো শট পা দিয়ে ঠেকিয়ে দেন লেনো।

৩৭ মিনিটে সুযোগ পান কাসেমিরো। তবে কর্নার থেকে ছয় গজ দূর থেকেও হেড লক্ষ্যে রাখতে পারেননি ব্রাজিলিয়ান মিডফিল্ডার। ফলে গোলশূন্যই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধেও বেশ কিছু আক্রমণ করে ইউনাইটেড। তবে গোলের দেখা পাচ্ছিলো না। অবশেষে ৮৭ মিনিটে শেষ হয় ইউনাইটেডের অপেক্ষা। কাসেমিরোর কাছ থেকে বল পেয়ে দারুণ ক্রস করেন গারনাচো। তার সঙ্গেই ৬১ মিনিটে বদলি নামা জার্কজি সারেন বাকিটা।

Link copied!