• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

অভিমানে দেশ ত্যাগ করছেন নাসির?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৪:২৩ পিএম
অভিমানে দেশ ত্যাগ করছেন নাসির?

গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসরে দারুণ ছন্দে ছিলেন নাসির হোসেন। টুর্নামেন্টে তিনি খেলেছেন ১২ ম্যাচ, রান এসেছে ৩৬৬। শুধু ব্যাট হাতে না, তিনি দেখিয়েছেন অলরাউন্ড নৈপুণ্য। বল হাতে নিয়েছেন ১৬ উইকেট। টুর্নামেন্টে এটা ছিল তৃতীয় সর্বোচ্চ বোলিং ফিগার।

তবুও অজানা কারণে জাতীয় দলে আর ডাক পাচ্ছেন না নাসির। এখানেই শেষ নয়, ডিপিএলেও বেশ ভালো পারফর্ম করেছিলেন তিনি। তবুও জাতীয় দলে ডাক না পাওয়া অবহেলাই মনে করছেন নাসির। তাই দেশ ত্যাগ করতে চলেছেন এই তারকা।

জানা গেছে, অভিমানে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন নাসির। অবশ্য এই তথ্য জানিয়েছেন ক্রিকেটার  নিজেই। শনিবার (৩০ এপ্রিল) এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাসির জানান তিনি যুক্তরাষ্ট্রের মাইনর লিগে খেলবেন।

নাসির বলেন, "আমার কাছে মনে হচ্ছে আমাকে মূল্যায়ন করা হচ্ছে না। দেখুন আপনাকে মূল্যায়ন না করা হলে আপনি কেন বাংলাদেশে থাকবেন? তাই আমি আমেরিকা চলে যাচ্ছি। এটা আমি আগেও বলেছি। ওখানে মাইনর লিগ খেলা আছে। সেখানে খেলব।"

যুক্তরাষ্ট্রের জাতীয় দলে নাসির খেলবেন কী না এমন প্রশ্নের জবাবে জাতীয় দলের এই ক্রিকেটার বলেন, "এখনো এটা নিয়ে ভাবিনি। আমি আশা করেছিলাম দলে ডাক পাবো। কিন্তু কেন পাইনি, জানি না। যদি সঠিক মূল্যায়ন না পাই, অন্য ভাবনা আসতেই পারে। তবে যুক্তরাষ্ট্রে যাওয়া মানেই দেশের হয়ে খেলব না, এমন নয়। জাতীয় দলে অবশ্যই খেলব।"

Link copied!