• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

এলপিএলে ডাক পেলেন হৃদয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৬:৫১ পিএম
এলপিএলে ডাক পেলেন হৃদয়
ফাইল ছবি

জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাওহিদ হৃদয়ের তার পথচলা খুব বেশি দিনের নয়। কিন্তু ইতিমধ্যে নিজের সামর্থ্যের পরিচয় দিয়ে হয়ে উঠেছে দলের অপরিহার্য এক সদস্য।  ব্যাট হাতে দারুণ ছন্দে থাকা হৃদয় এবার প্রস্তাব পেলো শ্রীলঙ্কান ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলার। লঙ্কা প্রিমিয়ার লিগের গত বারের চ্যাম্পিয়ন জাফনা কিংস তাকে দলে নিতে চাই। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনাপত্তিপ্ত্র (এনওসি) চেয়েছেন হৃদয়। সব ঠিক থাকলে ৩-৪ ম্যাচের জন্য অনাপত্তি পত্র পেতে পারেন তিনি।

মূলত জাফনা কিংসের খেলোয়াড় শোয়েব মালিকের জায়গায় হৃদয় এলপিএলে অংশ নেবে।  কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলার কারণে এলপিএলের শুরুর দিকে অংশ নিতে পারছেন না অভিজ্ঞ এই অলরাউন্ডার।

আগামী ২ আগস্ট পর্যন্ত কানাডার টি-টোয়েন্টি লিগে ম্যাচ রয়েছে মালিকের, তাছাড়া সম্ভাবনা আছে প্লে-অফের ম্যাচেও খেলার। এমনকি ৬ আগস্ট টুর্নামেন্টের ফাইনাল পর্যন্তও পাকিস্তানের এই ক্রিকেটারকে সেখানেই থাকতে হতে পারে।

টি-টোয়েন্টিতে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এই বছরের মার্চে ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক হয় তাওহিদ হৃদয়ের।এই ব্যাটার টি-টোয়েন্টিতে ৮ ম্যাচে ৭ ইনিংস ব্যাট করে ১৫৭ রান করেন। হৃদয় ২৬ গড়ে ১৩৬ স্ট্রাই রেটে ব্যাট করেন। 

এবারের এলপিএল আগামী ৩০ জুলাই শুরু হয়ে চলবে ২০ আগস্ট পর্যন্ত।

Link copied!