• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ইংল্যান্ডের জাতীয় দলের ক্রিকেটার জিম্বাবুয়ে স্কোয়াডে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ০৪:২৪ পিএম
ইংল্যান্ডের জাতীয় দলের ক্রিকেটার জিম্বাবুয়ে স্কোয়াডে

জিম্বাবুয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাদের স্কোয়াড ঘোষণা করেছে। এই সিরিজে দলে জায়গা পেয়েছেন ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলা গ্যারি ব্যালেন্স।

সিকান্দার রাজা, ব্লেসিং মুজারাবানি, রেজিস চাকাবভা এবং মিল্টন শুম্বা জানুয়ারির মাঝামাঝি শুরু হওয়া সিরিজে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছেন। গত বছর অস্ট্রেলিয়ায় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা দল থেকে এই দলটিতে চারটি পরিবর্তন রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হলো সাবেক ইংল্যান্ড খেলোয়াড় গ্যারি ব্যালেন্স। যিনি সম্প্রতি জিম্বাবুয়ে ক্রিকেটের সঙ্গে খেলার জন্য দুই বছরের চুক্তি করেছেন। এ সময় তিনি ঘরোয়া লিগেও খেলবেন।

ব্যালেন্স বলেন, "আমি জিম্বাবুয়ে ক্রিকেটে যোগ দিতে পেরে রোমাঞ্চিত। দুর্দান্ত কোচ এবং প্রতিভাবান খেলোয়াড়দের সঙ্গে কাজ শুরু করার জন্য মুখিয়ে আছি। জিম্বাবুয়ের প্রতিনিধিত্ব করার সুযোগ আমাকে খেলার জন্য নতুন আবেগ এবং উত্তেজনা এনে দিয়েছে।"

ইংল্যান্ডের হয়ে ২৩টি টেস্ট এবং ১৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন ৩৩ বছর বয়সী জিম্বাবুয়ে জন্ম নেওয়া এই তারকা। ২০১৭ সালের পর আর ইংল্যান্ডের হয়ে মাঠে দেখা যায়নি তাকে।

জিম্বাবুয়ে স্কোয়াড:

ক্রেইগ আরভিন (অধিনায়ক), গ্যারি ব্যালেন্স, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, ব্র্যাডলি ইভান্স, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ক্লাইভ মাদান্ডে, ওয়েসলি মাধভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিওঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিলেয়ান ও সেন উইলিয়ান।

Link copied!