• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬
বিপিএল

উইকেটের কারণেই দেশীয়রা ভালো করছে: জাকির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৭:২৭ পিএম
উইকেটের কারণেই দেশীয়রা ভালো করছে: জাকির

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে দারুণ সময় কাটছে সিলেট স্ট্রাইকার্সের ব্যাটার জাকির হাসানের। শুধু জাকির নয় মূলত দেশীয় ক্রিকেটারদের দুর্দান্ত পারফর্ম সিলেটকে করে তুলেছে অপ্রতিরোধ্য।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দিনের প্রথম খেলায় খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছিল সিলেট। এই ম্যাচেও ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন জাকির। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হাজির হয়ে দেশীয় ক্রিকেটারদের নিয়ে কথা বলেছেন তিনি।

সেখানে তার কাছে দেশীয় ক্রিকেটারদের দাপট দেখানো খুবই ভালো দিক বলে মনে হয়েছে। তবে উইকেট ভালো থাকাতেই সেটা সহজ হয়েছে বলে মনে করেন তিনি।  

জাকির বলেন, “আমার কাছে মনে হয় এটা খুবই ভালো দিক। দেশি ক্রিকেটাররা সেরার তালিকায রয়েছে। আমার কাছে মনে হয় আরেকটা কারণ হলো উইকেটটা এবার খুবই ভালো ছিল। যার কারণে আমরা সবাই ভালো খেলতে পেরেছি। এটাই প্রধান কারণ।”

জাকির আরও বলেন “দল যখন জেতে তখন দলের প্রতিটা জয়ে কন্ট্রিবিউশন করা যায়। অনেক কম বলে বেশি রান করা বা বল টু বল খেলে রান করা। ওই জিনিসটা সবসময় আনন্দদায়ক। ম্যাচ জিতেছি আমার কাছে মনে হয় ম্যাচ জয়ের জন্য যতটুক যেটা করার দরকার ওইটা করতে পারলেই ভালো হয়।”

এদিন খুলনার বিপক্ষে ছয় উইকেটের ব্যবধানে জিতেছে সিলেট। এই জয়ে ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে চলতি বিপিএলের পয়েন্ট টেবিলে শীর্ষ দুইয়ে থাকা নিশ্চিত করেছে তারা।

Link copied!