• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

চ্যাম্পিয়ন্স ট্রফিতেই চোখ ডেভিড ওয়ার্নারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৫:১১ পিএম
চ্যাম্পিয়ন্স ট্রফিতেই চোখ ডেভিড ওয়ার্নারের
ডেভিড ওয়ার্নার। ছবি : সংগৃহীত

এক বছরের বেশি সময় হলো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ডেভিড ওয়ার্নার। তবে আগামী বছর পাকিস্তানে অনুষ্ঠেয় চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার ইচ্ছার কথা ফের জানালেন এই অভিজ্ঞ ওপেনিং ব্যাটার। জানিয়েছেন, অস্ট্রেলিয়ার ক্রিকেট কর্তৃপক্ষ যদি দলে রাখে, তাহলে তিনি খেলতে রাজি।  

ওয়ার্নার গত জানুয়ারিতে টেস্ট ক্রিকেট থেকে অবসর গ্রহণের সময় বলেন, ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপই ছিল তার জাতীয় দলে ৫০ ওভারের শেষ খেলা। আর তখন তিনি একথাও বলেছিলেন, দলের প্রয়োজন হলে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবেন। যা আগামী ফেব্রুয়ারি এবং মার্চে পাকিস্তানে অনুষ্ঠিত হবে। এবার ফের নিজের ইচ্ছার কথা প্রকাশ করলেন।

গত মাসে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিলে তার সবচেয়ে ছোট ফরম্যাটের আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়ে যায়।

ইন্সটাগ্রামে এক পোস্টে ওয়ার্নার লিখেছেন, ‘আমি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে যাবো। তবে দলের জন্য নির্বাচিত হলে আমি অস্ট্রেলিয়ার হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার জন্যও প্রস্তুত।’

ওয়ার্নার তার ওয়ানডে ক্যারিয়ারে ২২টি সেঞ্চুরি সহ ৪৫.৩০ গড়ে ৬৯৩২ রান করেছেন। দেশের হয়ে দ্বিতীয় সর্বাধিক রান তার। যেখানে সাবেক অধিনায়ক রিকি পন্টিং এক নম্বরে।   

ওয়ার্নার তার পোস্টে আরও লিখেছেন, দীর্ঘ সময় অস্ট্রেলিয়ার হয়ে খেলা অবিশ্বাস্য অভিজ্ঞতা। আমার ক্যারিয়ারের বেশির ভাগই ছিল আন্তর্জাতিক পর্যায়ে। এটা করতে পারাটা সম্মানের বিষয়। আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা এটি সম্ভব করেছে। আমার স্ত্রী এবং আমার মেয়েরা, যারা এত ত্যাগ স্বীকার করেছেন, দর্শকরা সমর্থন জানিয়েছেন। সবাইকেই ধন্যবাদ।’

 

Link copied!