• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজেও অধিনায়ক স্মিথ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০১:৩৬ পিএম
ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজেও অধিনায়ক স্মিথ

বর্ডার-গাভাস্কার ট্রফিতে স্বাগতিক ভারতের বিপক্ষে চার ম্যাচের ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া প্রথম দুটি টেস্ট হেরে যায়। ইন্দোরে তৃতীয় টেস্ট জিতে ভারতকে সিরিজ জয়ের আনন্দ করতে খানিক শঙ্কায়ই রাখে  অস্ট্রেলিয়া। তবে আহমেদাবাদ টেস্ট ড্র হওয়ায় ব্যর্থ হয় অজিরা। ভারত ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয়।

ভারত ও অস্ট্রেলিয়া এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য একে অপরের মুখোমুখি হবে। শুক্রবার (১৭ মার্চ) থেকে শুরু হতে চলেছে এই সিরিজ। অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াডের নেতৃত্বে থাকবেন স্টিভ স্মিথ। সিরিজের সময়ে নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স দেশেই থাকবেন।

কামিন্স তার অসুস্থ মায়ের সঙ্গে থাকার জন্য দেশে ফিরে আসার পর স্মিথ বর্ডার গাভাস্কার ট্রফির শেষ দুটি টেস্টে অস্ট্রেলিয়ার নেতৃত্ব দেন। তবে হাসপাতাল থেকে ফেরা হয়নি কামিন্সের মায়ের। অধিনায়কের মায়ের মৃত্যুর কারণে স্মিথ আসন্ন ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব করবেন।

অস্ট্রেলিয়া ওয়ানডে স্কোয়াড

ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, স্টিভেন স্মিথ (অধিনায়ক), মারনাস লাবুশেন, মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স কেরি, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, জশ ইঙ্গলিস, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, নাথান এলিস ও অ্যাডাম জাম্পা।

Link copied!