• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আফ্রিদির বোলিংয়ে রোমঞ্চিত ব্রড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০৬:৫১ পিএম
আফ্রিদির বোলিংয়ে রোমঞ্চিত ব্রড
ছবি: সংগৃহীত

ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সদ্য। তবে নতুন রূপে ক্রিকেটে ফিরে এসছেন স্টুয়ার্ট ব্রড।  ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘দ্য হান্ড্রেডে’ ধারাভাষ্য দিচ্ছেন তিনি। সেখানেই স্টুয়ার্ট ব্রড প্রশংসার ফুলঝুড়ি ছোটালেন  শাহিন শাহ আফ্রিদির জন্য। পাকিস্তানি এই পেসারের রান আপ থেকে শুরু করে প্রাণশক্তি, সহজাত স্কিল, সবই দেখতে ভালোবাসেন সদ্য অবসরে যাওয়া ইংলিশ গ্রেট।

১০০ বলের ক্রিকেটে  ওয়েলস ফায়ারের হয়ে খেলছেন আফ্রিদি। টুর্নামেন্টের শুরুটা দুর্দান্ত করেছেন তিনি। প্রথম ম্যাচে প্রথম ওভারেই দুটি ইন-সুইঙ্গিং ইয়র্কারে ধরেছেন জোড়া শিকার। পরের ম্যাচেও আঁটসাঁট বোলিংয়ে নিয়েছেন ১ উইকেট।ধারাভাষ্যে থেকে আফ্রিদির বোলিং ব্রড বলেন“বিশ্বে যাদের বোলিং দেখতে পছন্দ করি, তাদের মধ্যে শাহিন শাহ আফ্রিদি একজন। যখন সে ছুটে যায়, তার উপস্থিতি এতটা দুর্দান্ত যে বোলারদের রান আপে প্রাণশক্তি ও স্পন্দন থাকে, তাদেরকে দেখতে আমার ভালো লাগে। তার সহজাত স্কিলও এতটা দারুণ যেভাবে সে ডানহাতি ব্যাটসম্যানদের জন্য বল ভেতরে সুইং করায়, তা দেখাটা আনন্দদায়ী।”

ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ ভাইটালিটি ব্লাস্টে নটিংহ্যামশায়ারের হয়ে খেলেন শাহিন। যা ব্রডেরও কাউন্টি ক্লাব। তিনি বলেন, “ও এই মৌসুমে নটস আউটলসের হয়ে প্রতিনিধিত্ব করেছে। যা আমার হৃদয়ের কাছাকাছি। শাহিন এমন একজন বোলার যার আমি খুব প্রশংসা করি। আমি ওকে আরও ভালো করতে দেখতে চাই। ওর বোলিং আমার খুব ভালো লাগে। আমি বিশ্বাস করি আগামীতে ও আরও ভালো বোলিং উপহার দেবে। ”

Link copied!