• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

পাকিস্তানের কাছে প্রস্তুতি ম্যাচে হারাল বিসিবি ওমেন্স একাদশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০৮:০৩ পিএম
পাকিস্তানের কাছে প্রস্তুতি ম্যাচে হারাল বিসিবি ওমেন্স একাদশ
ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ২-১ এ জিতে নিয়েছে বাংলাদেশের মেয়েরা। এবার তাদের সামনে মিশন ওয়ানডে সিরিজ। শনিবার মিরপুর স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামবে টাইগ্রেসরা। তবে, নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে হেরেছে বিসিবি ওমেন্স একাদশ। নিগার সুলতানা জ্যোতি ও মারুফা আক্তার বাদে জাতীয় দলের বেশির ভাগ ক্রিকেটাররাই খেলেছেন এই ম্যাচে। প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের মেয়েরা তাদের হারিয়েছে ৫৬ রানে।

টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৭০ রান করেছে পাকিস্তান। পাকিস্তানের ব্যাটাররা অনায়াসে খেলে চ্যালেঞ্জিং স্কোর গড়েছেন। হাফ সেঞ্চুরি করেছেন পাকিস্তানের তিন ব্যাটার মুনিবা সিদ্দকি (৬৩), বিসমাহ মারুফ (৫৩) ও নিদা রশিদ (৫১)। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন আসরাফি ইয়াসমিন অর্থী।

ছবি : সংগৃহীত

জবাব দিতে নোমে হাফ সেঞ্চুরি তুলে নেন মুর্শিদা খাতুন। ৮ চারে ৪৭ বলে এই রান করার পর রিটায়ার্ড হার্ট হন তিনি। আরেক ওপেনার ফারজানা হকের ব্যাট থেকে ৭৩ বলে ৪০ রান আসে, তিনি হন রান আউট। এছাড়া হাফ সেঞ্চুরি তুলে নেন লতা মণ্ডল। এ ম্যাচে নেতৃত্ব দিতে নেমে ৭ চারে ৪৮ বলে ৫৪ রান করেন, তিনিও হন রিটায়ার্ড। ২১৪ রান তুলে অলআউট হয় বাংলাদেশ।

Link copied!