• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় ম্যাচেও বৃষ্টির বাগড়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৩, ১১:২৭ এএম
বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় ম্যাচেও বৃষ্টির বাগড়া

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। প্রথম ম্যাচ পরিত্যক্ত হয়েছে বৃষ্টি বাধায়। এবার দ্বিতীয় ম্যাচেও বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছে। প্রথম ম্যাচ প্রায় অর্ধেক হলেও দ্বিতীয় ম্যাচে টসও হতে পারেনি বৃষ্টির কারণে।

প্রথম ম্যাচে বাংলাদেশ ম্যাচের নিয়ন্ত্রণ রেখেছিল। তবে প্রথম ম্যাচ সুখকর হয়নি। বৃষ্টিতে শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত করতে বাধ্য হন আম্পায়াররা।

বাংলাদেশের মেয়েদের বোলিং তোপে টালমাটাল যখন লঙ্কান মেয়েরা, বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায়। ৬ উইকেট হারিয়ে ১৫২ রান স্কোরবোর্ডে জমা করতেই বৃষ্টি নামে।

কলম্বোর পি সারা ওভাল মাঠে শুরুটাই দুর্দান্ত করে বাংলাদেশ। লঙ্কান মেয়েরা স্কোরবোর্ডে কোনো রান তোলার আগেই প্রথম উইকেট তুলে নেয় জাহানারা আলম। দ্বিতীয় উইকেট জুটিতে রাজপক্ষ মুদিয়ান্সেলগে বিশমি দেউমিনি গুনারথনে ও অথপথথু মুদিয়ান্সেলগে চামারি জয়ঙ্গানি কুমাই অথপথথু হাল ধরেন। তবে এই জুটিও বেশিক্ষণ টিকতে পারেনি। দলের ৩২ রানে বিশমি এলবিডব্লিউ‍‍`র শিকার হন নাহিদা আকতারের বলে। তার ৩ উইকেটের সৌজন্যে লঙ্কান ব্যাটিং লাইনআপ শক্ত হয়ে দাঁড়াতে পারেনি।

তবে শেষ হাসি বাংলাদেশ হাসতে পারেনি। ৩৬.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫২ রানে বৃষ্টি বাধায় থামতে হয় লঙ্কানদের। ম্যাচের অর্ধেক সময় আগেই নামা বৃষ্টি শেষ পর্যন্ত আর থামেনি। বৃষ্টি আইনের সময়সীমাও পার হওয়ার পরে বৃষ্টি না থামলে ম্যাচের ইতি টেনে পরিত্যক্ত ঘোষণা করে দেন আম্পায়াররা। দ্বিতীয় ম্যাচ নিয়েও দেখা দিয়েছে শঙ্কা।

Link copied!