• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-মালয়েশিয়া ম্যাচ, ভারতকে জয়ী ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ০৪:৫১ পিএম
বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-মালয়েশিয়া ম্যাচ, ভারতকে জয়ী ঘোষণা

এশিয়া কাপে সোমবার (৩ অক্টোবর) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল গত আসরের ফাইনালিস্ট ভারত ও মালয়েশিয়া। খারাপ আবহাওয়ার কারণে বৃষ্টি আইনে ভারতকে ৩০ রানে জয়ী ঘোষণা করা হয়।

টস হেরে ভারত প্রথমে ব্যাটিংয়ে নামে। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৮১ রান।
ভারতের দুই ওপেনার সবিনয়েনি মেঘনা ও শেফালি ভার্মা দুজন মিলে দলের ইনিংস শতরান পার করেন। এই জুটির ব্যাট থেকে আসে ১১৬ রান। দুরাইসিংহমের বলে ভাঙ্গে এই পার্টনারশিপ। অবশ্য আউট হওয়ার আগেই হাফ সেঞ্চুরি পূর্ণ  করেন এই ওপেনার। তার ব্যাট থেকে আসে ৫৩ বলে ৬৯ রান। ইনিংসে তিনি ১১টি চার ও একটি ছয় মারেন।

তার বিদায়ের পর রিচা ঘোষকে সাথে নিয়ে শেফালি জয়ের পথে এগিয়ে যান। ১৫৮ রানে হাফ সেঞ্চুরি থেকে ৪ রান দূরে থাকতে আউট হন শেফালি। তিনি তিনটি দৃষ্টিনন্দন ছয় হাঁকান। তার বিদায়ের পর একই রানে ফেরেন কিরণ প্রভু নবগিরে। দলীয় ১৬৯ রানে ভারতের চার নম্বর উইকেটের পতন ঘটে। ব্যাটারদের ব্যাটের ঝলকে ভারতের ইনিংস থামে ৪ উইকেটে ১৮১ রানে।

জবাবে বিশাল রান টপকাতে মাঠে নামে মালয়েশিয়ার মেয়েরা। তবে এবার বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায়। মাত্র ৫.২ ওভার ব্যাটিং করে ২ উইকেটে ১৬ রান করার পরই বৃষ্টিতে ভেসে যায় মাঠ। দীর্ঘ সময় অপেক্ষা করেও আবহাওয়ার পরিবর্তন না ঘটলে বৃষ্টি আইনে ৩০ রানে ভারতকে জয়ী ঘোষণা করা হয়।  

 

Link copied!