• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

টাইফয়েডের কারণে ঢাকা টেস্টে নেই সাইফ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০২:৩২ পিএম
টাইফয়েডের কারণে ঢাকা টেস্টে নেই সাইফ 

পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট হারের পর পরই ঢাকা টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ঢাকা টেস্টের জন্য স্কোয়াডে থাকলেও খেলতে পারবেন না টাইগার ওপেনার সাইফ হাসান। টাইফয়েডে আক্রান্ত হওয়ার কারণে এই টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি।

সাইফের টাইফয়েডে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরি। এক অনলাইন পোর্টালকে তিনি জানিয়েছেন, ‘চট্টগ্রামে সাইফের জ্বর আসে। এজন্য গত মঙ্গলবার আমরা কিছু পরীক্ষা করাই। সেখানে টাইফয়েডে ধরা পড়ে। আজ সে দলের সঙ্গে ঢাকা ফিরলেও ঢাকা টেস্টে খেলতে পারবে না। ঢাকায় আসার পর আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে।’

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাট হাতে সময়টা ভালো যায়নি সাইফের। প্রথম ইনিংসে ১৪ আর দ্বিতীয় ইনিংসে ১৮ রান করেছিলেন তিনি।

বাবর আজমদের বিপক্ষে টাইগারদের দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর।  মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

মিরপুর টেস্টের জন্য বাংলাদেশ দল

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, আবু জায়েদ, নাঈম হাসান, মাহমুদুল হাসান, রেজাউর রহমান, খালেদ আহমেদ, শহীদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম।

Link copied!