• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

হাসপাতাল ছাড়লেন রাব্বি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৩:৩৭ পিএম
হাসপাতাল ছাড়লেন রাব্বি

চট্টগ্রাম টেস্টে অভিষেক হয়েছিল বাংলাদেশি ক্রিকেটার ইয়াসির আলী রাব্বির। অভিষেক টেস্টে শাহীন আফ্রিদির বল মাথায় লাগায় আর ব্যাট করতে পারেননি তিনি। ফলে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছিল তাকে। এবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এই টাইগার ব্যাটার।

পর্যবেক্ষণের জন্য চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে রাখা হয়েছিল রাব্বিকে। তবে আর কোনো ঝুঁকি না থাকায় মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে তাকে।

হাসপাতালে থাকার কারণে জৈব সুরক্ষা বলয় ভাঙতে হয়েছে রাব্বিকে। তাই দলের সঙ্গে ঢাকা আসতে পারবেন না তিনি। করোনা টেস্টে নেগেটিভ ফলাফল আসার পর দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। 

এ বিষয়ে দলের এক সূত্র দেশের ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যমকে জানান, ‘ইয়াসির এখন আলাদা থাকবে। তার করোনা পরীক্ষা করানো হবে। নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হলে ইয়াসির আবার দলের সঙ্গে যোগ দেবে। তবে ইয়াসির দলের সঙ্গে যেতে পারবে না, তাকে আলাদা ফ্লাইটে ঢাকা যেতে হবে।’

চট্টগ্রাম টেস্টে দলের প্রয়োজনের সময় গুরুত্বপূর্ণ ৩৪ রান করেছিলেন রাব্বি। সেদিন দারুণ সব শট খেলছিলেন তিনি। 

আবিদ আলী ও আবদুল্লাহ শফিকের অসাধারণ ব্যাটিংয়ে ৮ উইকেটে চট্টগ্রাম টেস্ট জিতে নিয়েছে পাকিস্তান। সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ৪ ডিসেম্বর।

Link copied!