• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হ্যাট্রিক অ্যাসিস্টে দলকে জেতালেন মেসি 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ০৯:৫৩ পিএম
হ্যাট্রিক অ্যাসিস্টে দলকে জেতালেন মেসি 

লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে থাকা দলের বিপক্ষে নেমে জয় পেয়েছে পিএসজি। তবে অনুমেয় জয়টা আসেনি খুব সহজেই। শুরুতে গোল হজম করে পিছিয়ে পড়লেও আর্জেন্টাইন অধিনায়কের হ্যাট্রিক অ্যাসিস্টে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে রামোসরা। 

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে পিএসজিতে পাড়ি জমিয়েছেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক সার্জিও রামোস। কিন্তু চোটের কারণে নতুন জার্সি আর মাঠে নামা হচ্ছিল না রামোসের। অবশেষে সেঁত এতিয়েনের বিপক্ষে অভিষেক হয়ে গেল রামোসের। জয় দিয়েই অভিষেক রাঙ্গালেন তিনি। 

এদিন ম্যাচের ২৩ তম মিনিটে গোলের দেখা পায় স্বাগতিক সেঁত এতিয়েন। তারকাবহুল পিএসজি আক্রমণভাগে একের পর এক সুযোগ নষ্ট করতে থাকে। প্রধমার্ধের যোগ করা সময়ে মেসির নিখুঁত ফ্রি–কিক থেকে হেড থেকে পিএসজির হয়ে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকিনিওস। ফলে ১-১ গোলের সমতায় প্রথমার্ধের বিরতীতে যায় পচেত্তিনোর দল।

ম্যাচের ৭৯ মিনিটে স্বদেশী ডি মারিয়াকে দিয়ে গোল করান মেসি। আর শেষ দিকে মেসির ক্রস থেকে হেডে গোল করেন মারকিনিওস। মেসির গোল সহায়তার হ্যাটট্রিকে প্রতিপক্ষের মাঠ থেকে ৩-১ ব্যবধানের জয় নিয়ে ফিরেছে পিএসজি।

জয় পেলেও পিএসজির জন্য দুঃসংবাদ। কারণ দলের তারকা খেলোয়াড় নেইমার ইনজুরিতে পড়েছেন এই ম্যাচে। এই জয়ে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রইল পিএসজি। দ্বিতীয় অবস্থানে থাকা নিসের পয়েন্ট ২৬। 

Link copied!