• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম টেস্টে নেই সাকিব 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০৭:০২ পিএম
চট্টগ্রাম টেস্টে নেই সাকিব 

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে চোট পাওয়ায় দলের বাকি ম্যাচে দেখা যায়নি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। ঘরের মাঠে টি-টোয়েন্টিতেও ছিলেন না। কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল চোটের কারনে চট্টগ্রাম টেস্টে সাকিবকে নাও পেতে পারে দল। এবার গুঞ্জনই সত্যি হল, চোট থেকে সেরে না ওঠায় পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে নেই সাকিব।

পাকিস্তানের বিপক্ষে সাকিবের না থাকার বিষয়টা জানান বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। নান্নু বলেন, "হ্যামস্ট্রিং ইনজুরি থেকে এখনও সেরে ওঠেনি সাকিব। তার আরও বেশী সময় প্রয়োজন। আমাদের ফিজিওথেরাপিস্ট তার দেখভাল করছেন। আমরা বুঝতে পারছি যে চট্টগ্রামে প্রথম টেস্টে সে খেলতে পারবে না।" 

চট্টগ্রাম টেস্ট শেষ করে ঢাকায় দ্বিতীয় টেস্ট খেলবে বাংলাদেশ দল। এই টেস্টেও সাকিব খেলতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। এই বিষয়ে নান্নু বলেন, "ঢাকা টেস্টেও খেলতে পারবে কিনা তা এখনও নিশ্চিত নয়। এই বিষয়ে ফিজিও আমাদের জানাবেন।"   

সাকিবের দলে না থাকা মানে একজন বোলার আর একজন ব্যাটারের অভাব বোধ করা। তাহলে সাকিবের পরিবর্তে নতুন করে কাউকে দলে ডাকা হবে কিনা। এই বিষয়ে প্রধান নির্বাচক বলেন, "সাকিবের পরিবর্তে আমরা নতুন করে কাউকে ডাকবো না কারণ আমরা ১৬ জনের একটা স্কোয়াড দিয়েছি।"  

Link copied!