• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

এবার এমিরেটস টি২০ লিগে দল কিনলেন শাহরুখ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৮:৩৩ পিএম
এবার এমিরেটস টি২০ লিগে দল কিনলেন শাহরুখ 

এবার সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে চলা এমিরেটস টি২০ লিগে দল কিনেছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। ছয় দলের এই টুর্নামেন্টে পাঁচ দল আগেই নিশ্চিত হয়েছে। শাহরুখ খান ছাড়াও এই টুর্নামেন্টে দল কিনেছে আইপিএল এর আরও দুই ফ্র্যাঞ্চাইজি। তারা হল মুকেশ আম্বানীর মুম্বাই ইন্ডিয়ান্স ও কিরণ কুমার গ্রান্ধি। 

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে শাহরুখ খানের তৃতীয় দল এটি। আইপিএলের কলকাতা নাইট রাইডার্স এবং সিপিএলে ট্রিনবাগো নাইট রাইডার্সের পরে এবার এই দল কিনলেন শাহরুখ খান। যদিও শাহরুখের সেই দলের নাম এখনও জানা যায়নি।

এমিরেটস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, দুবাই শাহরুখের কাছে দ্বিতীয় ঘরের মতো। সেখানে শাহরুখ একটা ব্র্যান্ড। তাই সেখানে টুর্নামেন্টে তিনি দল কিনবেন, সে বিষয়ে তারা আগে থেকে নিশ্চিত ছিলেন।

আইপিএলের সাবেক চিফ অপারেটিং অফিসার সুন্দর রমনের মস্তিষ্কপ্রসূত এই প্রতিযোগিতা জানুয়ারি মাসে হতে পারে বলে জানা গেছে। আয়োজনের দায়িত্বে রয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড। তারা প্রথমে কলকাতা ও মুম্বাইয়ের পাশাপাশি মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কাছেও আবেদন করেছিল। প্রথমে রাজি হলেও পরে পিছিয়ে আসে চেন্নাই। এদিকে কিরণ কুমার গ্রান্ধি নিজে থেকেই দল কিনছেন কারণ দিল্লি ফ্র্যাঞ্চাইজির আর এক অংশীদার পার্থ জিন্দল সেখানে দল কেনেননি।

সুত্রঃ আনন্দবাজার 

Link copied!