• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ম্যাচ হেরে যা বললেন মাহমুদউল্লাহ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৬:১৩ পিএম
ম্যাচ হেরে যা বললেন মাহমুদউল্লাহ 

হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না বাংলাদেশ। বিশ্বকাপে টানা পাঁচ ম্যাচ হারের পর ঘরের মাঠেও হারছে তারা। পাকিস্তানের কাছে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ হারা টাইগাররা ঘরের মাঠে তিন বছর পর সিরিজ খোয়াল। ম্যাচ শেষে নিজেদের ব্যাটিং ব্যর্থতাকেই দুষলেন টাইগার ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

প্রথম ম্যাচে পাওয়ার প্লেতে ৪ উইকেট হারিয়েছিল বাংলাদেশ। এমনকি প্রথম ১০ ওভারেও ছিল নড়বড়ে। আজ সে তুলনায় ভালোই করেছিল তারা। কিন্তু তা আর ধরে রাখতে পারেনি। 

মাহমুদউল্লাহ বলেন, "আমরা ভালো শুরু করেছি, আফিফ এবং শান্ত ভালো ব্যাটিং করেছে। আমি এবং শান্ত পার্টনারশিপ করার চেষ্টা করছিলাম কিন্তু শেষ কয়েক ওভারে বড় পুঁজি করতে পারিনি। আমি মনে করি ১৫তম ওভার পর্যন্ত আমাদের মতো একটি দলকে সেট ব্যাটার দরকার, আমরা তা করতে করিনি।" 

ম্যাচে খারাপ করলেও খেলোয়াড়েরা ট্রেনিংয়ে নিজেদের সর্বোচ্চটা দিচ্ছে। কিন্তু ম্যাচে এসে সুযোগ কাজে লাগাতে পারছে না বলে জানান মাহমুদউল্লাহ। বলেন, "ছেলেরা ট্রেনিংয়ে অনেক চেষ্টা করছে, কঠিন ক্যাচ নিচ্ছে, সবকিছু ঠিকঠাক করছে কিন্তু সুযোগ মিস করছে।" 

ব্যাট হাতে ব্যাটাররা হতাশ করলেও, বল হাতে দুর্দান্ত খেলছে টাইগার বোলাররা। অধিনায়কের মতে, "গত পাঁচ-ছয় মাস ধরে পেস এবং স্পিন উভয় বিভাগেই আমাদের বোলিং ইউনিট খুবই ভালো করছে। এটা ব্যাটিং ইউনিটকেও এখন জ্বলে ওঠতে হবে।"

Link copied!