• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

যুক্তরাষ্ট্রে দুটি টি-টোয়েন্টি খেলবে ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২২, ০৮:২৬ পিএম
যুক্তরাষ্ট্রে দুটি টি-টোয়েন্টি খেলবে ভারত
ছবি সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলতি বছরের আগস্টে ক্যারাবিয়ান দ্বীপপুঞ্জে সফর করবে ভারত দল। যেখানে সবমিলিয়ে তিন ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে রোহিত শর্মার দল। যার মধ্যে ২টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের মাটিতে।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, বরাবরের মতো যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ম্যাচ দুইটি আয়োজন করতে পারে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। তবে সফরের শেষ দুটি ম্যাচ সেখানে অনুষ্ঠিত হবার সম্ভাবনাই বেশি।

ফ্লোরিডার লডারহিল স্টেডিয়ামে এর আগে ৬টি আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যার মধ্যে ২০১৬ ও ২০১৯ সালের সফরে ৪টি ম্যাচে প্রতিপক্ষ হিসেবে ছিল ভারতই। এবার ইংল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের বাকি থাকা এক টেস্টের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ভারত। সেই সফর শেষে সরাসরি ক্যারিবীয় দ্বীপপুঞ্জে চলে যাবে ভারতীয় ক্রিকেট দল।

ভারতীয় ডলের ক্যারিবীয় সফরের সূচি এখনো ঘোষণা করা হয়নি। তবে জানা গেছে, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে খেলা। এরপর পাঁচ টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে সফর। যার মধ্যে শেষ দুটি হবে যুক্তরাষ্ট্রে। এরপর ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা আগামী ২৯ আগস্ট থেকে শুরু হতে যাওয়া ক্যারিবীয় প্রিমিয়ার লিগে নিজ নিজ দলে যোগ দেবেন।

 

Link copied!