• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চার্টার্ড বিমানে দেশে ফিরছেন টাইগ্রেসরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ০৯:২৬ পিএম
চার্টার্ড বিমানে দেশে ফিরছেন টাইগ্রেসরা

বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে দুর্দান্ত শুরু করেছিল বাংলাদেশের নারীরা। টানা দুই ম্যাচ জিতে, তৃতীয় ম্যাচে এসে হেরে বসে টাইগ্রেসরা। তবুও চার পয়েন্ট নিয়ে ছিল টেবিলের শীর্ষে। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় বাংলাদেশ, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে মূল পর্বে খেলার সুযোগ করে দিয়ে বাছাইপর্বের ম্যাচগুলো বাতিল করেছে আইসিসি। তাই দেশে ফিরতে হচ্ছে নারী ক্রিকেটারদের। চার্টার্ড বিমানে করে ক্রিকেটারদের দুবাই পৌঁছে দিচ্ছে আইসিসি। 

বাছাইপর্বে অংশগ্রহণকারী ক্রিকেটারদের চার্টার্ড বিমানে করে দুবাই পর্যন্ত পৌঁছে দিচ্ছে আইসিসি। সেখান থেকে নিজস্ব বোর্ডের অধীনে দেশে ফিরবেন ক্রিকেটাররা। ইতিমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড দুবাই থেকে ক্রিকেটারদের দেশে ফেরানোর ব্যবস্থা গ্রহণ করেছে। 

এই বিষয়ে বিসিবি নারী ক্রিকেট উইংয়ের ইনচার্জ তৌহিদ মাহমুদ দেশের এক অনলাইন পোর্টালকে জানান, ‘আইসিসির পরিকল্পনা রয়েছে চার্টার্ড বিমানে দলগুলোকে দুবাই নিয়ে যাবে। সেখান থেকে আমরা আমাদের দলকে দেশে ফিরিয়ে আনব। এখন পর্যন্ত এটাই পরিকল্পনা আমাদের।’

নারী বিশ্বকাপের মেগা ইভেন্ট অনুষ্ঠিত হবে ২০২২ সালের মার্চে। এই আসরটি বসবে নিউজিল্যান্ডে। বাছাই পর্ব থেকে ওঠে আসা বাংলাদেশ, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ খেলবে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, সাউথ আফ্রিকা ও ভারতের বিপক্ষে।

Link copied!