• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘জুভেন্টাসে থাকার ইচ্ছাই নেই রোনালদোর’ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ০৮:৩১ পিএম
‘জুভেন্টাসে থাকার ইচ্ছাই নেই রোনালদোর’ 

পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার সিটিতে যাওয়ার গুঞ্জন সত্য হতে চলছে। সকালের দিকে রোনালদো নাকি তার সতীর্থদের বিদায় বলে দিয়েছেন। তবে এরই মধ্যে তুরিনের বর্তমান বস মাসিমিলিয়ানো আলেগ্রি বলেছেন যে রোনালদোর জুভেন্টাসে থাকার ইচ্ছা নেই। 

পেপ গার্দিওয়ালার দলে যোগ দেওয়ার কথা শোনা যাচ্ছিল কয়েকদিন ধরেই। তুরিনের ওল্ড লেডিদের সঙ্গে দলীয় ট্রেনিংয়েও অংশ নেন নি পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী এ তারকা। স্কাই স্পোর্টস জানিয়েছে, গতকালই নাকি ড্রেসিংরুমে নিজের লকার থেকে সবকিছু সরিয়ে নিয়ে গেছেন রোনালদো।

রোনালদোই নাকি ক্লাব ছাড়তে চান এমন কথা জানিয়েছেন কোচ আলেগ্রি। এক সংবাদ সম্মেলনে আলেগ্রি বলেন, "গতকাল আমি ক্রিস্টিয়ানোর সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেছিলেন যে জুভেন্টাসে থাকার তার কোন ইচ্ছা নেই। এই কারণে, তাকে আগামীকালের ম্যাচে ডাকা হবে না।" 

ক্লাব  ছাড়ার বিষয়ে আলেগ্রি আরও বলেন, "পরিস্থিতি বদলায়, এটা জীবনের নিয়ম। জুভেন্টাস ঠিকই থাকছে, যা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ক্রিস্টিয়ানো তার অবদান দিয়েছেন। সব সময় নিজের সেরাটা দিয়েছেন, এখন তিনি চলে যাচ্ছেন। জীবন থেমে থাকবে না।

৩৬ বছর বয়সী এ তারকাকে ধন্যবাদ জানিয়েছেন কোচ। বলেন, "রোলানদো দলের জন্য যা করেছেন তার জন্য তিনি ধন্যবাদ প্রাপ্য।  তরুণদের মধ্যে তিনি উদাহরণ হয়ে থাকবেন। কিন্তু আমি যেমনটা আগেও বলেছি, আমাদের অবশ্যই এগিয়ে যেতে হবে।"

রোনালদোর জন্য ২৯ মিলিয়ন ইউরো চাচ্ছে জুভেন্টাস। দেখা যাক এখন সিটি কত দামে বিক্রি করে তাদের সেরা তারকাকে। 

Link copied!