• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

আইপিএলে খেলতে চান উসাইন বোল্ট 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০৬:৩০ পিএম
আইপিএলে খেলতে চান উসাইন বোল্ট 

বিশ্বের দ্রুততম মানব উসাইন বোল্টের ক্রিকেট প্রেমের কথা কারও অজানা নয়। ক্রিকেটের তিন ফরম্যাটের মধ্যে টি-টোয়েন্টি ক্রিকেটই সবচেয়ে বেশী পছন্দ করেন তিনি। যুক্তরাষ্ট্রে ক্রিকেট খেলা শুরু করেছেন তিনি এমনটা শোনা যাচ্ছিল। এবার আইপিএল খেলার জন্য আগ্রহী হয়েছেন বিশ্বসেরা এই দৌড়বিদ। 

আইপিএলে খেলার জন্য কতটা আগ্রহী বোল্ট? এমন প্রশ্নের জবাবে বোল্ট বলেন, "অবশ্যই আমি আইপিএলে খেলতে চাই। আমি ট্রেনিং শুরু করে ফিট হতে চাই। তার পর নিজেকে তৈরি করে নেব আইপিএলের জন্য।" 

বোল্টের বাবা ছিলেন ক্রিকেট ভক্ত। ফলে বাবার মতো তিনিও ক্রিকেট ভালোবাসতেন। এমনকি ছোটবেলায় ক্রিকেটার হওয়ার ইচ্ছা ছিল বোল্টের। কিন্তু ক্রিকেট কোচই তাকে ক্রিকেট থেকে সরিয়ে ট্র্যাক এন্ড ফিল্ডে আনেন। 

বোল্ট বলেন, "আমাকে ট্র্যাক এন্ড ফিল্ডে আনেন আমার ক্রিকেট কোচ। ছোটবেলায় তখন প্রধান দুইটি খেলা ছিল ক্রিকেট এবং ফুটবল। বাবা ছিলেন মারাত্মক ক্রিকেটের ভক্ত। জ্যামাইকায় আবার ফুটবল নিয়েও উন্মাদনা ছিল। আমি আবার ক্রিকেট খুব ভালোবাসতাম। আমি ক্রিকেটার হতে চাইতাম। কিন্তু আমার ক্রিকেট কোচ লক্ষ্য করেন, ফাস্টবল করার সময়ে আমি খুব জোরে দৌড়াই। তখন ক্রিকেট কোচ বলেন, তোমার ট্র্যাক এন্ড ফিল্ডে যাওয়া উচিত। অবশ্য শুরুর দিকে ক্রিকেট থেকে বেরিয়ে ট্র্যাক এন্ড ফিল্ডে মানিয়ে নিতে অনেকটা সময় লেগেছিল।" 

Link copied!