• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৪, ০৩:১৫ পিএম
আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু
পছন্দমতো প্যাক কিনে সর্বোচ্চ ১৫ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার।

গ্রাহকদের স্বাধীনভাবে নিজেদের পছন্দমতো দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিতে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করেছে দেশের অন্যতম প্রধান মোবাইল অপারেটর গ্রামীণফোন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে রাজধানীর একটি হোটেলে আনলিমিটেড ইন্টারনেট প্যাকের উদ্বোধন করা হয়। এসময় বলা হয়, দেশে ১৮ থেকে ৪৪ বছর বয়সী ব্যক্তিদের মধ্যে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের চাহিদা বাড়ছে। এই চাহিদাকে গুরুত্ব দিয়ে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করা হয়েছে।

তথ্যমতে, নতুন এ প্যাকের আওতায় ২৬৯ টাকায় ৭ দিন ১০ এমবিপিএস, ৮৯৯ টাকায় ৩০ দিন ১০ এমবিপিএস এবং ৯৯৮ টাকায় ৩০ দিন ১৫ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে।

এতে গ্রাহকেরা পছন্দমতো প্যাক কিনে সর্বোচ্চ ১৫ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। মাইজিপি অ্যাপের পাশাপাশি ইউএসএসডি বা সরাসরি রিচার্জের মাধ্যমে নতুন ইন্টারনেট প্যাকগুলো কেনা যাবে।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, গ্রাহকদের কথা বিবেচনা করে লিমিটলেস প্যাকের নকশা করা হয়েছে। প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘নতুন প্যাকগুলো গ্রাহকদের গতির নিশ্চয়তা দেবে।’

Link copied!