• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

ভাগ্যের সন্ধানে সৌদি আরব গিয়ে লাশ হলেন জামালপুরের যুবক


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ১২:০২ পিএম
ভাগ্যের সন্ধানে সৌদি আরব গিয়ে লাশ হলেন জামালপুরের যুবক
মো. কবির।

পরিবারের ও নিজের কষ্ট দূর করতে বাংলাদেশ থেকে দুই দিন আগে সৌদি আরবে গিয়েছিলেন জামালপুরের মো. কবির (২৫)। কিন্তু প্রথম দিনে কাজে যাওয়ার পথেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

বুধবার (২৩ অক্টোবর) সকালে সৌদি আরবের আল ফাহাদ নামে একটি প্রতিষ্ঠানের কাজ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

নিহত কবিরের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জোড়খালী ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায়। তিনি ওই এলাকার শওকত আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২১ অক্টোবর) বাংলাদেশ থেকে সৌদি আরবে যান কবির। বুধবার সকালে তিনি প্রথম দিনের মতো কাজে যাওয়ার পথে সড়কে মাইক্রোবাসের ধাক্কায় আহত হন। পরে উদ্ধার করে সৌদি আরবের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

নিহত কবিরের সহপাঠী জাহিদ হাসান বলেন, “দুইদিন আগে সৌদি আরবে গিয়েছিল কবির। গতকাল রাতেও কথা হয়েছে তার সঙ্গে ফোনে। হঠাৎ করে ফেসবুকে দেখি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। বন্ধুরে এমন মৃত্যুতে আমরা শোকাহত।”

জোড়খালী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সাজেল বলেন, নিহত কবির পড়াশোনা করে কাজ না থাকায় বাড়িতেই ছিলেন। পরিবারের অবস্থা ভালো না থাকায় ভাগ্যের সন্ধানে দুই দিন আগে সৌদি আরবে গিয়েছিলেন। কবিরের বাবা শওকত আলী তিনিও সৌদি আরবেই থাকেন। বুধবার সকালে কবিরের প্রথম ডিউটি ছিলো। ডিউটিতে যাওয়ার পথেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়।

Link copied!