• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রেনের ফিতা ছিঁড়ে দুর্ঘটনায় বাংলাদেশির মুত্যু


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১১:৪৩ এএম
ক্রেনের ফিতা ছিঁড়ে দুর্ঘটনায় বাংলাদেশির মুত্যু

সিঙ্গাপুরে কাজে কর্মরত অবস্থায় মোবাইল ক্রেনের ফিতা ছিঁড়ে এক দুর্ঘটনায় জয়দেব মালাকার (৩৬) নামের এক বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। 

শুক্রবার (১৬ আগস্ট) বাংলাদেশের সময় দুপুর তিনটার দিকে দেশটির এসএইচ ডিজাইন ও বিল্ড (কোম্পানি) বেনোই সেক্টর এলাকায় কাজ করার সময়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়দেব মালাকার পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ গ্রামের বাসিন্দাজগদিস মালাকারের জ্যেষ্ঠ ছেলে। 

নিহতের সহকর্মী মির্জাগঞ্জ ইউনিয়নের ঘটকের আন্দুয়া গ্রামের প্রবাসী তারেক মাহমুদ মুঠোফোনে জানান, শুক্রবার দুপুর তিনটার দিকে কোম্পানির মালামাল উচুঁ বিল্ডিংয়ে লোড-আনলোড করার সময়ে মোবাইল ক্রেন ফিতা ছিঁড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মরদেহ দেশে পাঠাতে সময় লাগবে।

প্রতিবেশী বাবু বিজয় মাস্টার জানান, জয়দেব প্রবাস জীবন সিঙ্গাপুরে ১০ বছর শেষ করে দেশে আসেন। পরে সিঙ্গাপুরে গেছেন আরও ২ বছর হলো। তার বাবা-মা ও তার স্ত্রী এবং দুই ছেলে রয়েছে।

মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবদুল রব কারী বলেন, খবরটা শুনে খুব খারাপ লাগছে। পরিবারের উন্নতি ও জীবিকার তাগিদে কয়েক বার বিদেশে গিয়েছে। তার বাবা একজন বৃদ্ধ মানুষ। এখন ছেলেকে কফিনবন্দী হয়ে ফিরতে হচ্ছে দেশে। মরদেহ দেশে আনতে এখান থেকে ইউনিয়ন পরিষদের কোনো সহযোগিতা প্রয়োজন হলে তা করা হবে।

Link copied!